চট্টগ্রাম সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

দেয়াল ধসে নারীর মৃত্যু বাকলিয়ায়

নিজস্ব প্রতিবেদক

৩১ মার্চ, ২০২৪ | ১২:০৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় সীমানা দেয়াল ধসে রূপা আকতার (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মার্চ) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা যান।

 

নিহত রূপা বাকলিয়া থানার মিয়াখান নগর এলাকার আশিকুর রহমানের বাড়ির বসির আহম্মদের মেয়ে।

 

বাকলিয়া থানার পরিদর্শক (ওসি) আফতাব হোসেন জানান, শুক্রবার সকাল ৮টায় নির্মাণাধীন একটি দেয়াল ধসে পড়ে আহত হন রূপা। তাকে চমেকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার তিনি মারা যান।

 

ওসি বলেন, রূপা আক্তার পূর্ব বাকলিয়া সেকান্দার চেয়ারম্যান ঘাটা খলিলুর রহমান বাড়ির বেলাল হোসেনের স্ত্রী। বাসায় প্রবেশের সময় রাস্তার পাশে নির্মাণাধীন দেয়াল ধসে পড়ে আহত হন। আহত রূপাকে স্বজনরা হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে রূপা মারা যান।

 

জানা যায়, শুক্রবার রাতে তড়িঘড়ি করে দেয়াল তৈরি করছিলেন জালাল উদ্দিন ও নাফিস ইমতিয়াজ উদ্দিন নামের দুই ব্যক্তি। কোন গ্রেড বীম ও পিলার ব্যবহার না করায় শুক্রবার সকাল ৭টার দিকে দেয়ালটি ধসে পড়ে। এতে স্থানীয় বাসিন্দা রূপা মারা যান।

 

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক জানান, দেয়াল ধসে আহত হওয়া এক নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা যান।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট