চট্টগ্রাম রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

বৃহত্তর কুমিল্লা সমিতি চট্টগ্রামের ইফতার ও দোয়া 

বিজ্ঞপ্তি

২৪ মার্চ, ২০২৪ | ১১:২৭ পূর্বাহ্ণ

বৃহত্তর কুমিল্লা সমিতি চট্টগ্রামের আয়োজনে শনিবার (২৩ মার্চ) চট্টগ্রাম ক্লাব লি. ব্যাংকুইট হলে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ই

ফতার মাহফিলের সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি রফিকুর রহমান। সমিতির সাধারণ সম্পাদক নাছির উদ্দীন মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রফেসর ডা. মো. আলমগীর হোসেন, প্রফেসর ড. মো. ইউসুফ এলাহী চৌধুরী, সমাজ কল্যাণ অধিদপ্তরে বিভাগীয় পরিচালক কাজী নাজমুল ইসলাম, রুহুল আমিন, গোলাম মহিউদ্দিন বাবুল, বীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার, মো. শাহ আলম, এ.বি.এম মোসাফর হোসেন মজুমদার, মো. ইউসুফ মজুমদার মানিক, মুজিবুর রহমান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া, জাহেদ আরেফিন পাটোয়ারী, মোস্তফা তালুকদার, হাজী শাহ আলম, কাজী নাদিরুজ্জামান, ফজলুল রহমান স্বপন, আবুল হোসেন আবু, মোস্তফা কামাল তালুকদার, জসিম আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে কুরআর তেলোয়াত ও দোয়া পরিচালনা করে হাফেজ ফারুক আহমেদ।

সভায় বক্তারা বলেন, ত্যাগ, সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাধ্যমে দেশ, সমাজ, পরিবার ও ব্যক্তির মন ও প্রাণকে শুদ্ধতা ও পবিত্রতায় সিক্ত করতে হবে এবং সকল মানুষের বাসযোগ্য পৃথিবী গড়ে তোলাই হবে আমাদের ইমানী দায়িত্ব। এই দায়িত্ব পালন ধর্মীয় ও সামাজিক দায়বদ্ধতা।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন