চট্টগ্রাম সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ৬ কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ গ্রেপ্তার ৩৩

নিজস্ব প্রতিবেদক

২৮ মার্চ, ২০২৪ | ৬:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রামে ঈদকে কেন্দ্র করে ছিনতাই এবং চাঁদাবাজি প্রতিরোধে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রসহ ৩৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৬টি কিশোর গ্যাং গ্রুপের গ্রুপ প্রধান ও তাদের গ্রুপের সদস্যরা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুব আলম বলেন, গত ২৭ মার্চ মধ্যরাত থেকে ২৮ মার্চ সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় ছিনতাই এবং চাঁদাবাজির সময় ৬টি কিশোর গ্যাংয়ের গ্রুপ প্রধানসহ ৩৩ জন কিশোর গ্যাংয়ের সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে।

তিনি জানান, নগরীর পাঁচলাইশ থানাধীন ফরেস্টগেট রেল ক্রসিং এলাকা থেকে ‘রুবেল গ্রুপ’ নামক কিশোর গ্যাংয়ের প্রধান রুবেলসহ ৬ জন কিশোর গ্যাংয়ের সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। এরপর বায়েজিদ বোস্তামী থানাধীন পূর্ব নাসিরাবাদ এলাকা থেকে ‘জনি গ্রুপ’ নামক কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর এয়ার বিল টাওয়ার এলাকায় ‘বাচা গ্রুপ’ নামক কিশোর গ্যাংয়ের প্রধান বাচা মিয়া ওরফে বাচা সোহেলের নেতৃত্বে ছিনতাই এবং ডাকাতির প্রস্তুতিকালে ৫ কিশোর গ্যাংয়ের সদস্যকে গ্রেপ্তার করা হয়। নগরীর পাহাড়তলী থানাধীন ১২ কোয়ার্টার এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ‘সাজ্জাদ গ্রুপের’ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। পাহাড়তলী থানাধীন ১২ কোয়ার্টার এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের সাজ্জাদ গ্রুপের ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সরাইপাড়া এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং ‘সাকিব গ্রুপের’ প্রধানসহ ৬ জন ও বিপুল গ্রুপের গ্রুপ প্রধানসহ ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে ৫ জনের নামে নগরীর বিভিন্ন থানায় চাঁদাবাজি এবং ডাকাতির ৮টি রয়েছে। গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট