চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

জিপিস্টার গ্রাহকদের নিয়ে চট্টগ্রামে গ্রামীণফোনের ইফতার আয়োজন

বিজ্ঞপ্তি

২৬ মার্চ, ২০২৪ | ১২:২৮ অপরাহ্ণ

জিপিস্টার গ্রাহকদের জন্য প্রতিবছরের মতো এবারও গত ২৪ মার্চ চট্টগ্রামে এক বিশেষ ইফতারের আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় মোবাইল নেটওয়ার্ক অপারেটর গ্রামীণফোন।

ইফতারে স্টার গ্রাহকদের মাঝে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চট্টগ্রাম অঞ্চলের সার্কেল বিজনেস হেড সামরিন বোখারি। এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের অনন্যা উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে গ্রামীণফোনের চট্টগ্রাম অঞ্চলের সার্কেল বিজনেস হেড সামরিন বোখারি সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‌‘আপনাদের ভালোবাসা ও আস্থাই গ্রামীণফোন আমাদের দেশের সবচেয়ে জনপ্রিয় অপারেটরে পরিণত হয়েছে। তাই পবিত্র রমজান মাসে প্রতিবছরের মতো জিপি স্টারদের নিয়ে এটি আমাদের একটি নিয়মিত আয়োজন। জিপি স্টারদের জন্য সারাদেশজুড়ে ৭ হাজারেরও বেশি পার্টনার আউটলেটে আমরা বিশেষ প্রিভিলেজ নিশ্চিত করছি। সময়ের সাথে তাল মিলিয়ে দেশের সেরা নেটওয়ার্ক ও ডিজিটাল সেবা প্রদানে সবসমই বদ্ধপরিকর গ্রামীণফোন। আমাদের প্রতি আস্থা রাখার জন্য আপনাদের ধন্যবাদ।’

ইফতার মাহফিলে গ্রামীণফোনের স্টার গ্রাহকদের মধ্যে চট্টগ্রামের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

জিপিস্টার গ্রাহকরা ফ্রি সিম রিপ্লেসমেন্ট, পারসোনাল রিলেশনশিপ ম্যানেজার, এয়ারপোর্ট মিট অ্যান্ড গ্রিট, ১২১-এ জিরো সেকেন্ড ওয়েটিং টাইম এবং কলড্রপের ক্ষেত্রে একই এজেন্টের ইনস্ট্যান্ট কলব্যাক, অভিযোগ সমাধানে অগ্রাধিকার, এক্সক্লুসিভ ইভেন্টগুলোতে আমন্ত্রণ পাওয়া, স্টার পার্টনার আউটলেটে বাড়তি ডিসকাউন্ট এবং বিভিন্ন স্টার পার্টনার আউটলেটে ডিসকাউন্ট উপভোগ করতে পারেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট