চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে কুতুবদিয়া স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইফতার

কুতুবদিয়া সংবাদদাতা

২৬ মার্চ, ২০২৪ | ১২:০৪ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রোজাদারদের সম্মানে কুতুবদিয়ার স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৫ মার্চ) এসোসিয়েশনের সভাপতি আব্দুল মোহাইমিন ইমরোজের সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক মুনির আছরার সঞ্চালনায় চট্টগ্রামের মুরাদপুরের হোটেল জামানে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

মাহফিলে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ইংরেজি বিভাগের সাবেক চেয়ারম্যান ড. শাহ মোহাম্মদ সানাহ উল করিম, প্রধান আলোচক হাদিস ও ইসলামিক স্ট্যাডিজের চেয়ারম্যান প্রফেসর ড. নাজমুল হক্ব নদভী। সম্মানিত মেহমান হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শফি উল্লাহ কুতুবী এবং বিশেষ মেহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাড এর পরিচালক সিরাজুল আরেফীন, সুপ্রিম কোর্টের কর্মরত অ্যাডভোকেট জিয়াদ ওসমানী ও চট্টগ্রাম জজ কোর্টে কর্মরত অ্যাডভোকেট জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

বক্তারা এসোসিয়েশনের ছাত্রদের নিয়মিত পড়াশোনাসহ রমজানের তাৎপর্য, শিক্ষা ও ব্যক্তি জীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়াদির উপর আলোচনা করেন।

 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত বিভিন্ন ডিপার্টমেন্টের ছাত্রদের বরণসহ সর্বোচ্চ ফলাফল অর্জনকারীদের ক্রেস্ট বিতরণের মাধ্যমে অভিনন্দন জানানো হয়। পরিশেষে এসোসিয়েশনের ২০২৪-২৫ বর্ষের জন্য ছয়জন সদস্য বিশিষ্ট একটি কমিটিও ঘোষণা করা হয়।

 

 

পূর্বকোণ/হাছান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট