চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চান্দগাঁওয়ে রেস্টুরেন্ট কর্মচারী হত্যা, ‌‘মূল পরিকল্পানাকারী’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৫ মার্চ, ২০২৪ | ৪:১৮ অপরাহ্ণ

চট্টগ্রামের চান্দগাঁওয়ে চাঞ্চল্যকর রেস্টুরেন্ট কর্মচারী রিয়াদ হত্যা মামলার অন্যতম আসামি মো. সাইফুলকে (৩৮) গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার সাইফুল চান্দগাঁও থানাধীন হামিদচর এলাকার মৃত শামসুর ছেলে।

 

রবিবার (২৪ মার্চ) বিকাল সাড়ে ৪টায় র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে স্বাধীনতা টাওয়ার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

 

মামলার তদন্ত কর্মকর্তা চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিন পূর্বকোণকে বলেন, গত ১৩ মার্চ হামিদচর এলাকার কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টের মালিক বাবুল মিয়ার সঙ্গে স্থানীয় যুবক ইকবালের কথাকাটাকাটি হয়। এ ঘটনার জেরে বাবুলের অনুসারীরা সাইফুলের নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে ইকবালের রেস্টুরেন্টে হামলা চালায়। এ সময় রেস্টুরেন্টের কর্মচারীরা বাধা দিলে তাদের মারধর করে। হামলাকারীদের আঘাতে রেস্টুরেন্টের ৮ জন কর্মচারী গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয় এবং ঘটনার সাথে জড়িত ২ আসামিকে গ্রেপ্তার করা হয়। আহতদের মধ্যে রিয়াদ ওইদিন রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পরে রেস্টুরেন্ট মালিক মোহাম্মদ ইকবাল বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

 

তিনি আরও জানান, গতকাল বিকেল সাড়ে ৪টায় অভিযান চালিয়ে চান্দগাঁও থানাধীন স্বাধীনতা টাওয়ার এলাকা থেকে এ হত্যা মামলার মূল পরিকল্পনাকারী ও হামলাকারী সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ আদালতে পাঠানো হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট