চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বায়েজিদে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক

১৮ মার্চ, ২০২৪ | ১:০১ অপরাহ্ণ

চট্টগ্রামের বায়েজিদ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের সক্রিয় ৫ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে একটি লোহার ছুরি, ২টি ফোল্ডিং ছুরি এবং একটি স্টিলের ক্ষুর উদ্ধার করা হয়েছে।

 

রবিবার (১৭ মার্চ) ৯টা ২০ মিনিটে আমিন কলোনি জুটমিল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- চাঁদপুর জেলার শাহরাস্তি থানার আহম্মদ নগর এলাকার মোস্তাফা কামালের ছেলে মো. আরিফ হোসেন (৩০), একই জেলার হাজীগঞ্জ থানার এনাতলী এলাকার কবির হোসেনের ছেলে মো. সাগর (২৪), হবিগঞ্জ জেলার লাখাই থানার শিবপুর এলাকার মো. ইউনুসের ছেলে মো. সুমন (৩০) ও ফেনী জেলার ছাগলনাইয়া থানার দক্ষিণ জৈশইপুর এলাকার মো. সুলতানের ছেলে মো. কামরুল (২৪) ও চট্টগ্রাম নগরীর আমিন কলোনি এলাকার আব্দুল নবীর ছেলে মো. ইয়াছিন মিয়া (১৯)।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, আমিন কলোনি জুটমিল এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে; এমন তথ্যের ভিত্তিতে গতকাল রাত ৯টা ২০ মিনিটে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের সক্রিয় ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি লোহার ছুরি, ২টি ফোল্ডিং ছুরি এবং একটি স্টিলের ক্ষুর উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তার আসামিরা দীর্ঘদিন ধরে নগরীর বায়েজিদ বোস্তামীসহ শহরের বিভিন্ন এলাকায় সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন ধরনের যানবাহনে চাঁদাবাজি, ছিনতাইসহ ডাকাতি করে আসছিল। তারা ডাকাতির উদ্দেশে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বায়েজিদ বোস্তামী থানার আমিন কলোনি জুটমিল এলাকায় একত্রিত হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

 

তিনি আরও জানান, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে পাঁচলাইশ, বায়েজিদ বোস্তামী এবং চাঁদপুর জেলার শাহরাস্তি থানায় চুরি, ডাকাতি, ছিনতাই এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৯টি মামলা রয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট