চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পুলিশ সদস্যদের ভাইকে অপহরণ : পাঁচ পুলিশসহ আটজনের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

৭ মার্চ, ২০২৪ | ১২:০৮ পূর্বাহ্ণ

আইমান রশিদ নামের এক স্নাতক শিক্ষার্থীকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে গত বছরের ৩১ ডিসেম্বর মাইক্রোবাসে তুলে নিয়ে মারধর করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এই ঘটনায় পাঁচ পুলিশ কনস্টেবলসহ আটজনের বিরুদ্ধে আজ বুধবার চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালতে মামলা করেছেন আইমান রশিদের বাবা হুমায়ুন রশিদ।

 

মামলার সূত্রে জানা গেছে, আইমান রশিদের ছোট ভাই নোমান রশিদ ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আর্মড পুলিশ ব্যাটালিয়নে কনস্টেবল পদে কর্মরত রয়েছেন। মূলত অপহরণের পর এক পর্যায়ে পরনে থাকা ভাইয়ের দেওয়া পুলিশের সোয়েটার অপহরণকারীদের চোখে পড়ে। আইমান তাঁর ভাই নোমান রশিদ পুলিশে কর্মরত আছে জানানোর পর অপহরণকারীরা সে বিষয়ে নিশ্চিত হয়ে চার ঘণ্টা পর নগরের সিআরবি এলাকায় আইমান রশিদকে নামিয়ে দেয়। পরে মাইক্রোবাসের নম্বরপ্লেটের সূত্র ধরে চালক ও অপহরণকারীদের চিহ্নিত করা হয়।

 

এ বিষয়ে আরআরএফ চট্টগ্রাম রেঞ্জের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট