চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে নতুন এইচডি সেট টপ বক্স আনলো আকাশ ডিজিটাল টিভি

বিজ্ঞপ্তি

৪ মার্চ, ২০২৪ | ৮:২৯ অপরাহ্ণ

দেশের যেকোনো প্রান্তে নিরবচ্ছিন্ন এবং কাস্টমাইজ টিভি দেখার অভিজ্ঞতা নিশ্চিত করতে অত্যাধুনিক ফিচারসহ এইচডি সেট টপ বক্স বক্স নিয়ে আসল আকাশ ডিজিটাল টিভি।

 

নতুন আকাশ এইচডি বক্সে রয়েছে নেক্সট জেনারেশন ইউজার ইন্টারফেস এবং ইউনিভার্সাল রিমোট, যার মাধ্যমে গ্রাহকরা একটি রিমোট -কন্ট্রোল দিয়ে সহজে তাদের টিভি এবং সেট টপ বক্স দুটোই নিয়ন্ত্রণ করতে পারবেন। এছাড়াও সেট টপ বক্সটিতে রয়েছে বাংলা ও ইংরেজি উভয় বাসায় ইউজার ইন্টারফেস, কাটাগোরাইজ চ্যানেল তালিকা, গ্রোগ্রাম রিমাইন্ডার এবং পেরেন্টাল কন্ট্রোল।

 

সম্প্রতি বন্দরনগরী চট্টগ্রামের একটি হোটেলে অনুষ্ঠিত “রিজিওনাল ডিস্ট্রিবিউটর মিট চট্টগ্রাম ২০২৪” অনুষ্ঠানে বেক্সিমকো গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ড. তারিক আলম, আকাশ ডিজিটাল টিভির শীর্ষ কর্মকর্তাবৃন্দ এবং কোম্পানির চট্টগ্রাম অঞ্চলের পরিবেশকদের উপস্থিতিতে আকাশ এইচডি সেট টপ বক্স আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হয় ।

 

নতুন আকাশ এইচডি গিফট বক্সে গ্রাহকদের জন্য থাকছে আকাশ এইচডি সেট টপ বক্স, ইউনিভার্সাল রিমোট-কন্ট্রোল ইউনিট(আরসিইউ), এইচডিএমআই কেবল, পাওয়ার অ্যাডাপ্টার, এক জোড়া এএএ ব্যাটারিসহ আকাশ ব্যবহারের ম্যানুয়াল এবং এক বছরের সার্ভিস গ্যারান্টি কার্ড।

 

বেক্সিমকো কমিউনিকেশনস লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান আকাশ ডিজিটাল টিভি দেশের প্রথম ডিরেক্ট-টু -হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী কোম্পানি। মানসম্পন্ন সেবার মাধ্যমে গ্রাহকদের মন জয় করে বিনোদন শিল্পে নতুন বিপ্লব তৈরি করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট