চট্টগ্রাম সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

চট্টগ্রামে চুরি করা টাকা ও স্বর্ণ বিক্রি করে নোহা গাড়ি ক্রয়, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক

৪ মার্চ, ২০২৪ | ১২:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ে চোরাইকৃত মালামাল বিক্রির টাকা দিয়ে নোহা মাইক্রোবাস ক্রয় করা নুরুল হক বাবুকে (৩০) গ্রেপ্তার করেছে পু‌লিশ। এ সময় তার হেফাজতে থাকা একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির। তিনি বলেন, গত ২০ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা থেকে পরদিন ভোর ৬ টার মধ্যবর্তী সময়ে চান্দগাঁও আবাসিকের একটি বাসার ৫ম তলার বাসার জানালার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে। এ সময় চোররা নগদ ২২ লাখ টাকা, ১৯ ভরি স্বর্ণালংকার ও ১টি আইফোন ১৪ প্রো ম্যাক্স মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী মীর মোহাম্মদ সম্রাট বাবর হোছাইন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

 

তিনি আরও বলেন, মামলা রুজু হওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে গত ২৭ ফেব্রুয়ারি অভিযান পরিচালনা করে নুরুল হক বাবুকে গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজতে থাকা একটি মাইক্রোবাস জব্দ করা হয়। পরে রিমান্ড চেয়ে তাকে আদালতে তুলেন পুলিশ। আদালত রিমান্ড মঞ্জুর করলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদে আসামি জানায়, চুরি করা টাকা, স্বর্ণালংকার বিক্রি করে ১টি সাদা রংয়ের নোহা মাইক্রোবাস ক্রয় করেছে। পরে তার দেয়া তথ্যমতে শনিবার (২ মার্চ) বহদ্দারহাট বাড়ই পাড়া এলাকা থেকে মাইক্রোবাসটি জব্দ করা হয়।

 

ওসি বলেন, আসামি নুরুল হক বাবু এ ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। আসামি একজন প্রখ্যাত সিধেল চোর। তার বিরুদ্ধে চান্দগাঁও থানাসহ নগরীর বিভিন্ন থানায় একাধিক সিধেল চুরির মামলা রয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট