চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ক্যামেরা ছিনিয়ে নিতে বাধা দেয়ায় ছুরিকাঘাতে হত্যা

কলেজছাত্র শাওন খুনের ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৮ ফেব্রুয়ারি, ২০২৪ | ৬:১০ অপরাহ্ণ

চট্টগ্রামের নগরীর চান্দগাঁও থানাধীন অনন্যা আবাসিকে কলেজছাত্র শাওন বড়ুয়া খুনের ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- মো. ইমতিয়াজ আলম মুরাদ, আশহাদুল ইসলাম ইমন, মো. তৌহিদুল আলম, মো. বাহার ও মো. আলমগীর।

 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে আড়াইটার দিকে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ।

 

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) পঙ্কজ দত্ত বলেন, ভিকটিম শাওন বড়ুয়া (২৩) চট্টগ্রাম এমইএস কলেজের ডিগ্রি ২য় বর্ষে পড়ালেখা করতেন। পাশাপাশি চট্টগ্রাম শহরে বিয়ের অনুষ্ঠানসহ বিভিন্ন প্রোগ্রামে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ভিকটিম শাওন বড়ুয়াকে চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা এলাকায় একটি গায়ে হলুদের প্রোগ্রামে ফটোগ্রাফির কথা বলে আসামিরা।

 

তিনি আরও বলেন, এরপর কৌশলে শাওনকে রাত ১০টার দিকে চান্দগাঁও থানাধীন অনন্যা আবাসিক এলাকায় নিয়ে যায় তারা। এরপর আসামি মো. ইমতিয়াজ আলম মুরাদ (২১) ভিকটিমের সঙ্গে থাকা ক্যামেরার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দেওয়ায় আসামি মুরাদ ভিকটিমের মাথায়, বুকে, পিঠে ও বাম পায়ের রানের অংশসহ শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করে। এরপর শাওনের সঙ্গে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে আসামিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

 

পঙ্কজ দত্ত বলেন, মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে খবর পেয়ে পুলিশ শাওনের মরদেহ উদ্ধার করে। এরপর তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ওই ব্যাগ জব্দ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট