চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিস্কুটের বৈয়াম মিলল ইয়াবা, চট্টগ্রামে গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি, ২০২৪ | ২:২৭ অপরাহ্ণ

চট্টগ্রাম ও ফেনীতে বিশেষ কৌশলে লুকিয়ে ইয়াবা নিয়ে যাওয়ার সময় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১২ হাজার ৩৫ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

আকটকৃতরা হলেন- চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকার মৃত ইসমাইলের ছেলে মোহাম্মদ ইলিয়াছ (৩৩), কক্সবাজার জেলার মধ্যম কুতুবদিয়া পাড়ার মৃত আজগর আলীর ছেলে মো. আ. রশিদ (৫১) ও নরসিংদী জেলার রায়পুর থানাধীন হাসনাবাদ এলাবার নোয়াব ভূঁইয়ার ছেলে রাকিব ভূঁইয়া (৩৪)।

 

র‌্যাব জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোলস্থ ফেনী-সোনাগাজী রাস্তার মাথায় ইয়াবাসহ গাড়িতে উঠার জন্য অবস্থান করছে; এমন তথ্যের ভিত্তিতে প্রথমে দুইজনেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ২৭ লাখ টাকা।

 

অপর একটি অভিযানে চট্টগ্রামের কর্ণফুলী থানার শাহ আমানত সেতুর টোল প্লাজার সামনে থেকে শ্যামলী এন আর নামে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে একজনকে আটক করা হয়। এ সময় তার দেখানো মতে ব্যাগ থেকে ২টি বিস্কুটের বৈয়ামে বিশেষ কৌশলে বিস্কুটের সাথে মিশানো অবস্থায় ৩ হাজার ২৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা জানায়, সুকৌশলে দীর্ঘদিন ধরে বান্দরবান থেকে স্বল্পমূল্যে ইয়াবা সংগ্রহ করে পরবর্তীতে ঢাকা, নরসিংদীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বেশি দামে বিক্রি করে আসছে। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট