চট্টগ্রাম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

বায়েজিদে হকার থেকে জোরপূর্বক টাকা আদায়, চাঁদাবাজ মানিক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

১২ জানুয়ারি, ২০২৪ | ৭:২৩ অপরাহ্ণ

নগরীর বায়েজিদের শেরশাহ বাংলাবাজারে হকার থেকে জোরপূর্বক টাকা আদায়ের অভিযোগে নগদ টাকাসহ মো. মানিক (৪৫) নামের এক চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে শেরশাহ বাংলাবাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে বায়েজিদ থানায় চারটি মামলা রয়েছে বলে জানিয়েছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা।

 

গ্রেপ্তার মানিক কুমিল্লা চৌদ্দগ্রামের দুর্গাপুর এলাকার চৌকিদার বাড়ির মৃত আবুল হাসেমের ছেলে। বর্তমানে  শেরশাহ বাংলাবাজার এলাকার আজম সাহেবের কলোনির বাসিন্দা।

 

ওসি সঞ্জয় কুমার সিনহা পূর্বকোণ অনলাইনকে বলেন, অভিযুক্ত মানিক বাংলাবাজার এলাকায় প্রতিদিন অন্তত ৭০ থেকে ৮০টি ভ্যান গাড়ি থেকে ৪০/৫০ টাকা হারে ফুটপাতের বিভিন্ন ব্যবসায়ী থেকে গড়ে ৪ হাজার টাকারও অধিক চাঁদা আদায় করে আসছে। গতকাল রাতে এলাকাটির নবীর হোসেন ভূঁইয়া নামের এক মাছ ব্যবসায়ীর কাছে উক্ত এলাকায় ভ্যান গাড়িতে করে ব্যবসা করলে এককালীন পাঁচ হাজার টাকা এবং দৈনিক ৫০ টাকা করে চাঁদা দাবি করে মানিক। নবীর চাঁদা দিতে অপারগতা জানালে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করার চেষ্টা করে। বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নগদ ১০৭০ টাকাসহ মানিককে গ্রেপ্তার করে।

 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট