চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

ভোটকেন্দ্রে প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে গুলিবর্ষণকারী ‘ব্লেড শামীম’ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

৮ জানুয়ারি, ২০২৪ | ১০:৩১ অপরাহ্ণ

ভোটকেন্দ্রে প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে গুলিবর্ষণকারী সেই শামীম আজাদ প্রকাশ ‘ব্লেড শামীমকে’ গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৮ জানুয়ারি) চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে বিদেশি অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। আগামীকাল মঙ্গলবার সংবাদ সম্মোলনের মাধ্যমে বিস্তারিত তুলে ধরা হবে বলে যোগ করেন তিনি।

 

এর আগে গতকাল রবিবার (৭ জানুয়ারি) চট্টগ্রাম-১০ আসনে ভোট চলাকালীন নগরের খুলশী এলাকায় পাহাড়তলী কলেজের ভোটকেন্দ্রের কাছে নৌকা প্রতীকের প্রার্থী মহিউদ্দিন বাচ্চু ও স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম মঞ্জুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় শামীম প্রতিপক্ষের সমর্থকদের উদ্দেশ্য করে গুলি ছোড়েন। এতে শান্ত বড়ুয়া (৩০) ও মো. জামাল (৩২) নামে দুজন গুলিবিদ্ধ হন। শামীমের প্রকাশ্যে গুলি ছোড়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

 

পরে গুলিবিদ্ধ জামালের স্ত্রী বাদী হয়ে খুলশী থানায় মামলা দায়ের করেন। এ মামলায় শামীমকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়। এতে আরও ৪৫ থেকে ৫০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে। 

 

উল্লেখ্য, ২০১৬ সালের ২৯ মার্চ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ছাত্র নাসিম আহমেদ সোহেল হত্যা মামলার আসামি শামীম। এই মামলায় তার বিরুদ্ধে চার্জশিট দেওয়া হয় ২০১৮ সালের ১১ জুন। এরপর ২০১৮ সালের ২৭ জুলাই শামীমকে অস্ত্রসহ গ্রেপ্তার করে পুলিশ।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট