চট্টগ্রাম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

চান্দগাঁওয়ে ভোট বানচাল ও ভাঙচুরের ঘটনায় ১২ জন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

৮ জানুয়ারি, ২০২৪ | ১০:০৯ অপরাহ্ণ

৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় ভোট বানচালের উদ্দেশ্যে ভাঙচুর ও রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির ঘটনায় ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার চান্দগাঁও থানায় ৪৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০০ থেকে ২৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

এই ঘটনায় গ্রেপ্তাররা হলেন- মুঞ্জুর আলম, আজিম উদ্দিন, রাকিবুল ইসলাম, মাহফুজুর আলী, মো. মহিন, মো. হোসেন, মো. মানিক, মো. হেলাল, মো. মাসুম খান, মো. আজম, মোবারক হোসেন, মো. রিয়াদ।

 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, গতকাল রবিবার চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুর পাড় আল হেকমত ইন্টারন্যাশনাল স্কুলের সামনে পাকা রাস্তায় ভোট বানচালের উদ্দেশ্যে ভোট কেন্দ্রে প্রবেশ করে দরজা, জানালা ভাঙচুর, রাস্তায় ককটেল বিস্ফোরণ, রাস্তায় গাড়ি ভাংচুর ও টায়ারে আগুন দিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে জনমনে ভীতি সৃষ্টি করে। তাদের ছত্রভঙ্গসহ নাশকতা ঠেকাতে ও নিজেদের জানমাল রক্ষার্থে বিজিবি, র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে প্রায় ৩১২ রাউন্ড গুলি, গ্যাস গানের ৫ রাউন্ড গুলি করা হয়। পরে নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেপ্তার করা হয়।

 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট