চট্টগ্রাম শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

২১২টি দল নিয়ে চট্টগ্রামে সবচেয়ে বড় ‘ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ উদ্বোধন

অনলাইন ডেস্ক

১ জানুয়ারি, ২০২৪ | ৮:৫৭ অপরাহ্ণ

২১২টি দল নিয়ে চট্টগ্রামে সবচেয়ে বড় ‘ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ উদ্বোধন করলেন জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। সোমবার (১ জানুয়ারি) চট্টগ্রাম রাইফেল ক্লাবে এই ‘ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র শুভ উদ্বোধন করেন। ৬ দিনব্যাপী এই টুর্নামেন্টে চট্টগ্রামের ২১২টি দল ৪টি ইভেন্টে অংশগ্রহণ করেছে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন পাবে ৫০ হাজার টাকা, রানার আপ ৩০ হাজার টাকা এবং তৃতীয় স্থান অধিকারী পাবে ১০ হাজার টাকা। টুর্নামেন্টে ৩২টি বালক দল (অনুর্ধ্ব ১৮), ১২০টি পুরুষ দল (১৮-৪৫), ২৯টি প্রবীণ দল (৪৫ উর্ধ্ব) এবং ৩১টি নারী দল এ টুর্নামেন্টে অংশ নিয়েছে।

 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) তানভীর নাসিফ, চট্টগ্রাম রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক  আব্দুল মালেক, কোষাধ্যক্ষ ওহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য মো. হোসাইন আল ওসমান, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

 

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, “চট্টগ্রামে এত বড় টুর্নামেন্ট এর আগে হয়নি। সকল উপজেলা এবং জেলা শহরের খেলোয়াড়েরা অংশ নিয়েছে। আমি আয়োজক এবং খেলোয়াড়দের ধন্যবাদ জানাই। চট্টগ্রামের বিভিন্ন বয়সের খেলোয়াড়দের জন্য আমরা একটি উডেন ফ্লোরের জিমনেসিয়াম করতে চাই৷ এছাড়া জেলা প্রশাসনের নিজস্ব ব্যবস্থাপনায় কালুরঘাট ব্রিজের পাশে একটি ইনডোর স্টেডিয়ামের কাজ শুরু হয়েছে। এছাড়া আউটডোর শুটিংয়ের জন্য আমরা চট্টগ্রাম রাইফেল ক্লাবকে ৩ একর জায়গা বরাদ্দ দেব।’

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট