চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

বায়েজিদে ১০ লাখ টাকার গার্মেন্টস মেশিন চুরি, গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক

২৬ ডিসেম্বর, ২০২৩ | ২:২১ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদ এলাকার একটি গার্মেন্টস থেকে ১০ লাখ টাকার লক মেশিন চুরির ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া মেশিনও উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- মো. স্বপন (৩৪), মো. দুলাল মৃধা (৬৫), মো. শামসুদ্দিন (৩২), মো. মনির হোসেন (২৫), মো. সিফাত হোসেন (২৭) ও মো. ফরহাদ হাসান (২৫)।

 

সোমবার (২৫ ডিসেম্বর) নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা। তিনি বলেন, গত ২১ ডিসেম্বর গভীর রাতে টেক্সটাইল এলাকার আটলান্টিক জিন্স লিমিটেড নামে একটি কারখানার গ্রিল কেটে ৮টি লক মেশিন চুরি করে দুর্বৃত্তরা। যার আনুমানিক মূল্য ১০ লাখ ৮ হাজার টাকা। কারখানা কর্তৃপক্ষ বাদী হয়ে মামলা দায়ের করেন। এ ঘটনায় গতকাল সোমবার শ্যামলছায়া আবাসিক এলাকা থেকে মো. স্বপন নামে একজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদে ওই কারখানার দারোয়ানসহ চারজনের সম্পৃক্ততা পাওয়া যায়। তারা আরও ৩ জনের নাম প্রকাশ করে। গ্রেপ্তার স্বপনের দেওয়া তথ্যমতে- টেক্সটাইল এলাকা থেকে গ্রিল কাটার যন্ত্রপাতি ও পিকআপ গাড়িটি জব্দ করা হয়। পরে টেক্সটাইল মোড় থেকে দারোয়ান দুলাল মৃধা, শামসুদ্দিন ও মনির হোসেনকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যমতে- মোজাফ্ফর নগর এলাকা থেকে সিফাত হোসেন ও ফরহাদ হোসেন নামে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে- ওই গার্মেন্টেসে অভিযান চালিয়ে চুরি যাওয়া মেশিনগুলো উদ্ধার করা হয়।

 

তিনি আরও বলেন, এ ঘটনায় পলাতক আসামিদের ধরতে অভিযান চলছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট