চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

দুই প্রকল্পের উদ্বোধনকালে চেয়ারম্যান এটিএম আবদুল ওয়াহ্হাব

চট্টগ্রাম বেইজ ডিপোর নতুন সংস্করণে রেড ক্রিসেন্ট ডিপোর কার্যাবলি প্রসারিত হবে

নিজস্ব প্রতিবেদক

২০ ডিসেম্বর, ২০২৩ | ২:২৫ অপরাহ্ণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম বেইজ ডিপো’র ওয়্যারহাউজ-২ নির্মাণের ভিত্তিপ্রস্তর ও বেইজ ডিপোতে জেটি অপারেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) সকাল ১১টায় এই দুই প্রকল্পের উদ্বোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহ্হাব।

দীর্ঘদিনের অপেক্ষার অবসান হওয়ায় এ সময় স্বস্তি প্রকাশ করে রেড ক্রিসেন্ট চেয়ারম্যান বলেন, বেইজ ডিপোর নতুন সংস্করণের মধ্য দিয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডিপো সম্পর্কিত কার্যাবলি আরও সুপ্রসারিত হবে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমএ সালামের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য এম মঞ্জুরুল ইসলাম, মোহাম্মদ আতিকুল হক শামীম, চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, বিডিআরসিএস মহাসচিব কাজী শফিকুল আজম, আইএফআরসি’র এইচওডি মিস এলিনা, সাইক্লোন প্রিপারেডনেস প্রোগ্রামের পরিচালক জয়নাল আবেদীন, চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান আলমগীর পারভেজ, জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারি মো. আসলাম খান, সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারি আব্দুল জব্বার, বারাকা গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক গোলাম রাব্বানী চৌধুরীসহ জেলা ও সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্যবৃন্দ।

 

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট