চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

১১ ডিসেম্বর, ২০২৩ | ১০:০৩ অপরাহ্ণ

চট্টগ্রামের ডবলমুরিং থানার ২৪ নম্বর ওয়ার্ড উত্তর আগ্রাবাদের দাইয়াপাড়াস্থ বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেনর উপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান স্কোয়াড চট্টগ্রাম।

 

সোমবার (১১ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ফাহিম উদ্দীন, জাহিদ আহাম্মাদ, মুক্তিযোদ্ধা সন্তান স্কোয়াডের যুগ্ম আহ্বায়ক আরাফাতুল মান্নান ঝিনুকসহ অন্যান্যরা।

 

মানববন্ধনে বক্তারা বলেন, এ দেশকে যারা জীবনের বিনিময়ে যুদ্ধ করে স্বাধীন করেছেন সেই বীর মুক্তিযোদ্ধাকে স্বাধীন দেশে দিনেদুপুরে হামলার শিকার হতে হয় এর চেয়ে আর দুঃখের কিছু হতে পারে না। আমরা হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। যতদিন পর্যন্ত তদের গ্রেপ্তার করে শাস্তির ব্যবস্থা না করা হবে ততদিন আমরা রাজপথে আন্দোলন চালিয়ে যাব।

 

এর আগে ১০ নভেম্বর ঢাকার মিরপুর ১০ এ সাততারা মসজিদে জুমার নামাজ শেষে তালিমরত অবস্থায় হামলার শিকার হন বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন।

 

মুক্তিযোদ্ধা শওকত হোসেনকে গুরুতর জখম করে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকার আল হেলাল হাসপাতালে ভর্তি করালে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট