চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

নিরাপদ পানি ও স্যানিটেশন নিশ্চিতে কাজ করছে রেড ক্রিসেন্ট: এমএ সালাম

বিজ্ঞপ্তি

৯ ডিসেম্বর, ২০২৩ | ১০:৪১ পূর্বাহ্ণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার ও এশিয়ান গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক এমএ সালাম বলেছেন, পার্বত্য অঞ্চলে নিরাপদ পানি, স্যানিটেশন ও স্বাস্থ্যকর পরিবেশ নিশ্চিতে নিরলসভাবে কাজ করছে রেড ক্রিসেন্ট সোসাইটি। তারই ধারাবাহিকতায় আইসিআরসি’র সহযোগিতায় তিন পার্বত্য জেলায় ৫ হাজার স্যানিটেশন ও ৭৫৬টি গভীর নলকূপ স্থাপন করা হয়েছে।
শনিবার (৯ ডিসেম্বর) রেড ক্রিসেন্ট সোসাইটি সিডি বিভাগের আওতায় সিএইচটি ওয়াশ প্রকল্পের প্রকল্প সমন্বয় ও সমাপ্তি সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পপতি এমএ সালাম এসব কথা বলেন।
চট্টগ্রাম নগরীর এশিয়ান এস আর হোটেল অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারি আব্দুল জব্বার। উপস্থিত ছিলেন রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মাহফুজুর রহমান, বান্দরবানের সেক্রেটারি অমল কান্তি দাশ, জাতীয় সদর দপ্তর সিডি বিভাগের পরিচালক এমএ হালিম, আইসিআরসির প্রতিনিধি এন্জেলিনা এড্লার, ওয়াটহ্যাব কো-অর্ডিনেটর’র বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি ইউনিটের ইউনিট লেভেল কর্মকর্তা, ইউনিট, জাতীয় সদর দপ্তর ও আইসিআরসি’র প্রকল্প কর্মকর্তারা। সভায় কমিউনিটি পর্যায় প্রকল্পের চলমান বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয় এবং পরবর্তী কার্যক্রম নিয়ে দিকনির্দেশনা দেওয়া হয়। প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট