চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

মাঠে ফেরার সময় জানালেন তামিম

অনলাইন ডেস্ক

২৭ নভেম্বর, ২০২৩ | ৬:০৩ অপরাহ্ণ

আজ দুপুরে নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক করেছেন তামিম ইকবাল। মূলত নিজের ভবিষ্যৎ নিয়েই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির সঙ্গে আলোচনা করেন সাবেক এই অধিনায়ক। বৈঠক শেষে পাপন গণমাধ্যমে কথা বললেও, নিশ্চুপ ছিলেন তামিম।

 

ঘণ্টা পাঁচেক পর এবার সংবাদ সম্মেলন করলেন তামিমও। মূলত আগে থেকেই পাপনের সঙ্গে বৈঠক করার কথা ছিল তামিমের। তবে সময় না পাওয়ায় সেটা আজ হয়েছে। বিসিবি সভাপতির সঙ্গে আলোচনা করেই তামিম জানালেন, আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ দিয়ে (বিপিএল) আবারও মাঠে ফিরবেন তিনি।

 

বিকাল ৫ টায় বনানীর ডিওএইচএসে নিজ বাসভবনে গণমাধ্যমকে তামিম বলেন, ‘আগামী জানুয়ারিতে বিপিএল দিয়ে আমি আবারও ক্রিকেটে ফিরবো।’

 

আজ দুপুরে বিসিবি সভাপতি পাপন জানিয়েছিলেন, ‘বিপিএলের পর তামিমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে সে ফিরবে না। আমার মেয়াদ শেষের দিকে, দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই।’

 

চলতি বছরের ২৩ সেপ্টেম্বর সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন তামিম। এরপর আর টাইগার ওপেনারকে লাল-সবুজের জার্সিতে দেখা যায়নি। নানা নাটকীয়কতায় শেষ পর্যন্ত ছিলেন না বিশ্বকাপ দলেও। পরবর্তীতে ঘরের মাঠে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও নিজের নাম সরিয়ে নেন তামিম।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট