চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

নিহত মোক্তার হোসেন

আবুধাবিতে মাছ ধরতে গিয়ে চট্টগ্রামের যুবক নিহত, আহত ২

ইউএই প্রতিনিধি

২৭ নভেম্বর, ২০২৩ | ১:৪৬ অপরাহ্ণ

মধ্যপ্রাচ্যের দেশ আবুধাবিতে সাগরে মাছ ধরতে গিয়ে স্পিডবোট দুর্ঘটনায় মোক্তার হোসেন (৩৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও দুই বাংলাদেশি। হতাহতদের সবাই চট্টগ্রামের চট্টগ্রামের বাসিন্দা।

 

নিহত মোক্তার চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার কদুরখীল গ্রামের শরীফ পাড়া গ্রামের মৃত আহমদ হোসেনের ছেলে। আহতরা হলেন- তরুণ ব্যবসায়ী জোবায়দুল করিম জুবায়ের ও নবী হোসেন।

 

নিহতের বড় ভাই ইকবাল হোসেন জানান, রবিবার বিকেলে জোবায়দুল করিম জুবায়ের নামে এক প্রবাসী ব্যবসায়ী তার বোট নিয়ে দুই বন্ধু মোক্তার হোসেন ও নবী হোসেনসহ আবুধাবির শিল্পনগরী মুসাফফাহ আইক্যাড-৩ সংলগ্ন এরাবিয়ান গালফে মাছ ধরতে যান। তারা মাছ ধরে একটি দ্বীপে উঠেন। সেই মাছ গ্রিল করে খান এবং তার ভিডিওচিত্র ও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। সন্ধ্যার দিকে ফেরার সময় তাদের বোটটি বিকল হয়ে পড়লে তারা রিকভারির শরণাপন্ন হন। রিকভারি বোট এসে তাদের বোটকে টেনে কূলে আনার সময় রশি ছিড়ে বোটটি পার্শ্ববর্তী একটি ব্রিজের পিলারের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। অপর দুইজন সাঁতরে বোটটি আঁকড়ে ধরে জীবন রক্ষা করলেও সাঁতার না জানা মোক্তার পানিতে তলিয়ে যান। পরে মোক্তারের লাশ উদ্ধার করা হয়। বর্তমানে মোক্তারের লাশ আবুধাবির বানিয়াসস্থ হিমঘরে রাখা হয়েছে। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে মরদেহ দেশে পাঠানো হবে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট