চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

চট্টগ্রামে অপহৃত শিক্ষার্থী উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৫ নভেম্বর, ২০২৩ | ১১:৩৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় মাকে ছুরি দেখিয়ে ফিল্মি স্টাইলে অপহৃত এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল নাঈমা তাসনিয়াকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের মূল পরিকল্পনাকারীকে মো. শাকিলকে (২৩) গ্রেপ্তার করা হয়েছে।

 

বুধবার (১৫ নভেম্বর) ভোরে সীতাকুণ্ড থানার ছোট কুমিরার পাথরঘাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

পুলিশ জানায়, মঙ্গলবার (১৪ ডিসেম্বর) নগরীর ইস্পাহানি জেটি রোডে মায়ের সঙ্গে ঘুরতে গিয়েছিল মেয়েটি। আসার সময় ছাফা মোতালেব ক্লিনিকের সামনে মাকে ছুরি দেখিয়ে শাকিলসহ চার-পাঁচ জন বখাটে মেয়েকে অপহরণ করে। নগরীর কালুরঘাট এলাকায় সিএনজি অটোরিকশাটি রেখে অন্য গাড়ি নিয়ে সীতাকুণ্ড চলে যায় তারা।

 

পুলিশ আরও জানায়, মেয়েটিকে (তাসনিয়া) প্রেমের প্রস্তাব দিয়েছিল বখাটে মো. শাকিল। সেই প্রস্তাব সাড়া না দেওয়ায় অপহরণ করা হয়। নানা সময় মেয়েটিকে ইভটিজিং করতেন শাকিল।

 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির পূর্বকোণকে বলেন, ‘এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের ঘটনায় শাকিল নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভোরে অভিযান চালিয়ে সীতাকুণ্ড থানার পাথরপাড়া এলাকা থেকে মেয়েটিকেও উদ্ধার করা হয়। অপহরণের কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও জব্দ আছে। অপহরণের সঙ্গে জড়িত অপরাপর পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট