চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

মাদক মামলায় দুজনের ১৪ বছর করে কারাদণ্ড

অনলাইন ডেস্ক

১৩ নভেম্বর, ২০২৩ | ৮:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের ভূজপুর থানায় দায়ের হওয়া একটি মাদক মামলায় দুজনকে ১৪ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

 

সোমবার (১৩ নভেম্বর) চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞার আদালত এ রায় দেন। 

 

দণ্ডপ্রাপ্তরা হলেন- ভূজপুর থানার হলুদিয়া মাস্টার পাড়ার দেলোয়ার হোসেনের ছেলে মো. মোক্তার হোসেন (৩৫) ও একই এলাকার মো. শরবত আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩)। এদিন দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন। পরে সাজা পরোয়ানামূলে তাকে কারাগারে পাঠানো হয়। আরেক আসামি মোক্তার হোসেন পলাতক রয়েছেন। তার বিরুদ্ধে সাজা পরোয়ানামূলে জারি করা হয়েছে।

 

আদালত সূত্রে জানা যায়, ২০২২ সালের ১৫ ফেব্রুয়ারি ভূজপুর থানার বাগান বাজার ইউনিয়নের বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে মোক্তার হোসেন ও সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তাদের কাছ থেকে ২৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় র‍্যাবের তৎকালীন ডিএডি নায়েব সুবেদার মো. কামাল উদ্দিন বাদী হয়ে ভূজপুর থানায় মামলা করেন। একই বছরের ৩ এপ্রিল তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। 

 

চট্টগ্রাম জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, বিচারিক প্রক্রিয়ায় আসামিদের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হয়েছে। তাদের বিরুদ্ধে সাজা দেওয়া হয়েছে।  

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট