চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

ছিদ্দিকুল ইসলাম স্মরণে বাদুরতলায় ‘সূর্য সাথী’র দোয়া

বিজ্ঞপ্তি

১১ নভেম্বর, ২০২৩ | ১২:০৩ অপরাহ্ণ

সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ‘সূর্য সাথী’র প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট লেখক, গবেষক শ্রমিক নেতা মরহুম ছিদ্দিকুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নগরীর বাদুরতলা বড় গ্যারেজে শুক্রবার (১০ নভেম্বর) স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্র ও ট্রাস্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. মাহফুজুর রহমান। সংগঠনের সভাপতি মুহাম্মদ খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির মাহমুদ খসরু রাজু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সূচনা বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা আজহারুল ইসলাম রুবেল, বিশেষ ছিলেন মওলানা ভাসানী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল গাফফার খান ও সহ সভাপতি মাস্টার এ কে এম মোফাজ্জল হায়দার, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মুছা, প্রকৌশলী কামাল পাশা,  আমিনুল ইসলাম, আমির হোসেন রতন, মশিউর রহমান খান, সিরাজুল ইসলাম, লায়ন আবু নাসের রনি ও মো. মুছা কোম্পানি।

 

মহল্লা কমিটি নেতৃবৃন্দের বক্তব্য রাখেন শহিদুল আলম খসরু, হারুনুর রশিদ জাসেদ, আনোয়ার আলম পারভেজ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। আরও বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আসাদ হাকিম মানসিব, সম্পাদক মণ্ডলীর সদস্য মো. রবিউল হোসেন, কামরুল হাসান, নুরুল আলম নুরু, জাকির হোসেন সানি, আশিকুল ইসলাম, মতিউর রহমান মুন্না, মো. নাজমুল হোসেন, মো. আনিসুর রহমান, মো. রুবেল, রিফাত, মো. মাছুমসহ অন্যান্য সদস্যগণ।

সভা শেষে প্রয়াত ছিদ্দিকুল ইসলামের মাগফিরাতসহ দেশ ও জাতীর সার্বিক মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করেন সল্টগোলা বন্দর জামে মসজিদের সন্মানিত খতিব মওলানা মো. হোসেন আল কাদেরী।

পূর্বকোণ/এসি 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট