চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

পেনিনসুলায় ১০ দিনব্যাপী ‘ইন্ডিয়ান স্পাইস ভয়েজ’ ফুড ফ্যাস্টিভ্যাল

অনলাইন ডেস্ক

৯ নভেম্বর, ২০২৩ | ১০:৪৪ অপরাহ্ণ

চট্টগ্রামের তারকা হোটেল দ্য পেনিনসুলা চিটাগাং-এ শুরু হয়েছে সপ্তাহব্যাপী ইন্ডিয়ান স্পাইস ভয়েজ ফুড ফ্যাস্টিভ্যাল। বৃহস্পতিবার সন্ধ্যায় পেনিনসুলার লেভেল-৫ এর লেগুনা রেস্টুরেন্টে ভারতীয় বৈচিত্র্যময় সুস্বাদু খাবারের বড় আয়োজন নিয়ে এই ফ্যাস্টিভ্যাল শুরু হয়। পেনিনসুলা চিটাগাং-এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন এই ব্যতিক্রমী ফুড ফ্যাস্টিভ্যালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এই সময় পেনিনসুলার বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইন্ডিয়ান স্পাইস ভয়েজ ফুড ফ্যাস্টভ্যালে ভারতের বিভিন্ন রাজ্যের ট্র্যাডিশনাল সব খাবারের অভিজ্ঞতা পাবেন অতিথিরা। এর মধ্যে রয়েছে- নানা স্বাদের সুস্বাদু বিরিয়ানি, সিজলিং কাবাব, মাটন দম বিরিয়ানি, মার্টন রোগান জশ, চিকেন বাটার মাসালা, বিফ আচারি মসলাসহ ইন্ডিয়ান নানা ঐতিহ্যবাহী খাবার। এছাড়া গোলাব জামুন, ক্ষিরসহ নানা স্বাদের সুমিষ্ট ডেজার্ট থাকবে বুফে মেনুতে।

পেনিনসুলার এক্সিকিউটিভ শেফ-এর নেতৃত্বে সুদক্ষ শেফ টিমের তৈরি ইন্ডিয়ান স্পাইস ভয়েজ’ ফুড ফ্যাস্টিভ্যালের বড় ফুড মেনুতে সাজানো থাকবে বুফে সেটআপ। এই ফেস্টিভ্যালে দেশি-বিদেশি অতিথিরা একশরও বেশি মেনুতে সাজানো ভারতীয় ঐতিহ্যবাহী সব ধরনের খাবারের স্বাদ উপভোগ করার সুযোগ পাবেন। আগামী ১৮ নভেম্বর পর্যন্ত ব্যতিক্রমী ও বৈচিত্র্যময় যাবার আয়োজনের ইন্ডিয়ান স্পাইস ভয়েজ’ ফুড ফ্যাস্টিভ্যাল চলবে।

পূর্বকোণ/আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট