চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

প্রিমিয়ায়েরর উপাচার্যের সাথে সিএসই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটির সাক্ষাৎ

অনলাইন ডেস্ক

৮ নভেম্বর, ২০২৩ | ১২:৩০ অপরাহ্ণ

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অ্যালমনাই অ্যাসোসিয়েশনের (CSEAA-PU) একটি প্রতিনিধি দল উপাচার্য প্রফেসর ড. অনুপম সেনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। এতে আরও উপস্থিত ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. তৌফিক সাঈদ।

 

এ সময় সংগঠনের নব-নির্বাচিত সভাপতি রিচার্ড বিশ্বাস সংগঠনের গঠনতন্ত্রের কপি ও নব-নির্বাচিত কার্যকরী সদস্যবৃন্দের তালিকা উপাচার্যের নিকট হস্তান্তর করেন ও সংগঠনের কার্যকলাপ সম্পর্কে উপাচার্যকে অবহিত করেন।

 

উপাচার্য অ্যালমনাই অ্যাসোসিয়েশনের নব নির্বাচিত কার্যকরী সদস্যদের অভিনন্দন জানান ও সংগঠনের কার্যক্রমকে ত্বরান্বিত করতে দিক-নির্দেশনামূলক উপদেশ প্রদান করেন। এ সময় সংগঠনের সকল প্রয়োজনে সহায়তা করার আশ্বাস দেন তিনি। তিনি বলেন, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উন্নতিতে অ্যালমনাই অ্যাসোসিয়েশনের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

 

এসময় তিনি সংগঠনের প্রশংসা করে পৃথিবীর বিখ্যাত বিশ্ববিদ্যালয় সমূহের অ্যালমনাই অ্যাসোসিয়েশনের ভূমিকা ও কার্যকলাপ তুলে ধরে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অ্যালমনাই অ্যাসোসিয়েশনের কার্যক্রমকে আরও গতিশীল ও সংশ্লিষ্ট বিভাগের কার্যক্রমে অবদান রাখতে পরামর্শ প্রদান করেন। উপস্থিত বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. তৌফিক সাঈদ এ বিষয়ে সহমত পোষণ করেন।

 

পরে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের উপাচার্য, একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ প্রফেসর ড. অনুপম সেন বাংলা একাডেমি প্রদত্ত ‘সাহিত্যিক মোহাম্মদ বরকত উল্লাহ প্রবন্ধসাহিত্য’ পুরষ্কারে ভূষিত হওয়ায় অ্যালমনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সভাপতি রিচার্ড বিশ্বাস উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সম্পাদক মো. তৌহিদুল ইসলাম ও আব্দুল কাদের আকিব, সাংগঠনিক সম্পাদক মো. সাজ্জাদুল হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক সমর দাশ, সহ-দপ্তর সম্পাদক আবীর দাশ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সৌমেন পাল ও সদস্য পাপ্পু দাশ রিমন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট