চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

বিএনপি-জামাত ক্ষমতায় থাকাকালে জনগণকে কী দিয়েছে : মাহতাব

বিজ্ঞপ্তি

৮ নভেম্বর, ২০২৩ | ১০:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, বিএনপি জামাত যখন ক্ষমতায় ছিল তারা জনগণকে কি দিয়েছে বুকে হাত দিয়ে বলতে পারবে না। ক্ষমতায় গিয়ে জনগণের দুর্ভোগ বাড়িয়েছে এবং সাধারণ মানুষের ঘৃণা কুড়িয়েছে। তাই ঘৃণিত কোন অপশক্তি কোনদিন ক্ষমতায় আসার স্বপ্ন দেখতে পারে না। তিনি দলীয় নেতাকর্মীদের বিএনপি জামাতের কথিত অবরোধ কর্মসূচিতে নগরীর ১৯টি গুরুত্বপূর্ণ স্থানে সার্বক্ষণিক অবস্থান নেওয়ার নির্দেশনা দেন।

 

বুধবার (৮ নভেম্বর) সকালে দারুল ফজল মার্কেট চত্বরে নাশকতা ও অরাজকতা বিরোধী শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

 

তিনি আরও বলেন, বিএনপি জামাতের হরতাল অবরোধের মাধ্যমে আওয়ামী লীগকে হঠানো যাবে না। এতে শুধু জনভোগান্তি বাড়বে এবং বিএনপি জামাতও জনবিচ্ছিন্ন হয়ে যাবে। যেকোন দল ক্ষমতায় আসতে হলে সংবিধান সম্মতভাবে জাতীয় নির্বাচনের মাধ্যমেই আসতে হবে। এর কোন বিকল্প নেই।

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আলহাজ্ব শফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, ওয়ার্ড আওয়ামী লীগের গোলাম মোহাম্মদ জোবায়ের, আবছার উদ্দিন চৌধুরী, সালাউদ্দিন ইবনে আহমেদ, রুহুল আমিন তপন, স্বপন কুমার মজুমদার, মুজিবুল হক পেয়ারু, ছাত্রলীগের জাকারিয়া দস্তগীর।

 

এছাড়া নগরীর গুরুত্বপূর্ণ ১৯টি স্থানে নাশকতা ও অরাজকতা বিরোধী অবস্থান ক্যাম্প পরিদর্শন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট