চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

মায়ের কোলেই প্রাণ যায় জমজ ভাই দ্বীপ-দিগন্তের

এস.এম মোরশেদ মুন্না

৮ নভেম্বর, ২০২৩ | ১২:৩৬ অপরাহ্ণ

হাটহাজারীর চারিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ বছরের জমজ ভাই দ্বীপ ও দিগন্ত। সিএনজিতে মায়ের কোলে ছিল দুই জমজ। মায়ের সাথে ফটিকছড়িতে মামার বাড়িতে বেড়াতে যাচ্ছিল দ্বীপ আর দিগন্ত। তিন মাস আগেও মামা বাড়ি হতে ঘুরে গিয়েছিলো তারা। কে জানতো সে ঘুরে যাওয়া যে দ্বীপ আর দিগন্তের জন্য মামা বাড়ির শেষ ঘুরে যাওয়া। শেষবারে মামা বাড়িতে কাটানো দ্বীপ, দিগন্তের স্মৃতির কথা মামা বাড়ির কেউ ভুলতে পারছে না।

 

নিপা দাস (দ্বীপ, দিগন্তের মামী) জানিয়েছেন, এরা জমজ হওয়াতে পরিবারের সবাই তাদের আলাদা করে দেখতো। ঘরের সবাইকে মাতিয়ে রাখতো। ঘটনার আগের রাতে দ্বীপ, দিগন্ত মামা বাড়ির সবার সাথে কথা বলেছে। তারা বলেছে- তোমরা অপেক্ষা করো আমরা আসছি, সবার জন্য নতুন কাপড় নিয়েছে। মামা বাড়ি এসে সবাইকে নতুন কাপড় দেবো।

 

নিহত রিতা দাসের পিতা মিলন দাস জানিয়েছেন- মেয়েকে বারবার তাগাদা দিয়েছি সিএনজিতে যেন আমার দুই নাতিকে বুকে রাখে, ভোরের ঠান্ডা বাতাস যেন না লাগে। আমার আদরের জমজ দুই নাতি এতোই আদুরে ছিল পথচারীরা পর্যন্ত তাদের আদর করতো। রাতে দ্বীপ আর দিগন্তের সাথে কথা হয়েছে। আমার জন্য নাকি নতুন কাপড় নিয়েছে। মামা বাড়িতে এসে আমাকে নতুন কাপড় পরাবে। সকাল হতে দুই নাতির পথ চেয়েছিলাম। কে জানতো এমন চরম পরিণতির কথা।

 

পূর্বকোণ/আরডি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট