চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

মানবিক কাজে অঞ্চল চৌধুরীর একক আবৃত্তি সন্ধ্যা

অনলাইন ডেস্ক

৬ নভেম্বর, ২০২৩ | ১০:১৭ অপরাহ্ণ

বাংলাদেশের চট্টল জনপদের আবৃত্তিচর্চার শুরুর দিকের প্রথিতযশা আবৃত্তিশিল্পী অঞ্চল চৌধুরী। সময়, আর্থসামাজিক পটভূমি ও অস্তিত্বের সঙ্কটকে নিমিষেই কণ্ঠশৈলীতে ধারণ করে শ্রোতা হৃদয়ে আনন্দ-বেদনা আর প্রতিবাদের বীজ বুনতেন।

 

‘হৃদয়ে মানবতা কণ্ঠে কবিতা’ শিরোনামে আগামী ৮ নভেম্বর বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে এই জনপ্রিয় আবৃত্তিশিল্পীর একক আবৃত্তি সন্ধ্যা। একুশ মাবনিকতা ও আবৃত্তি চর্চাকেন্দ্র আয়োজিত অনুষ্ঠানে সাময়িক পরিস্থিতি, প্রকৃতি, দেশ, প্রেম, দ্রোহ ও ইতিহাস-ঐতিহ্য নিয়ে ২৮টি কবিতা আবৃত্তি করবেন তিনি।

 

অনুষ্ঠান উৎসর্গ করা হচ্ছে একুশ প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ আতাহার ইশরাক রাফি এবং হুইসেল ব্লাড লিংক-এর প্রতিষ্ঠাতা তাপস বড়ুয়ার প্রতি। এতে উপস্থিত থাকবেন মুক্তিযোদ্ধা, চিকিৎসক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিক্ষাবিদসহ বিভিন্ন পেশার মানুষ।

 

টিকেট মূল্য ধার্য্য করা হয়েছে ৩০০, ২০০, ১০০ টাকা। মুঠোফোনে (০১৮২৭-৩৫৭১৫৬) অগ্রিম টিকেট বুকিং দেয়া যাবে। এছাড়া অনুষ্ঠানের দিন হল কাউন্টারে টিকেট পাওয়া যাবে। উল্লেখ্য, আয়োজনের অর্জিত অর্থ মানবতার কাজে ব্যয় করা হবে। একুশের সভাপতি ড. শ্যামল কর্মকার আয়োজনকে সাফল্যমণ্ডিত করতে কবিতাপ্রেমীদের পাশে থাকার আহ্বান করেছেন।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট