চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে মুনিরনগরে যুবলীগের বিক্ষোভ

অনলাইন ডেস্ক

৩ নভেম্বর, ২০২৩ | ১১:০৮ অপরাহ্ণ

বিএনপি জামায়েতের অব্যাহত সন্ত্রাস নৈরাজ্য হরতাল ও অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ৩৭ নম্বর মুনিরনগর ওয়ার্ড যুবলীগ।  শুক্রবার (৩ নভেম্বর) বিকালে আদর্শ পাড়ার মোড় থেকে আনন্দ বাজার দিয়ে জলহা পাড়া হয়ে মুন্সি পাড়ার মোড়ে এ বিক্ষোভ মিছিল সমাবেশের মাধ্যমে শেষ হয়। 

 

সমাবেশে যুবলীগ নেতা সালাউদ্দীন বাবরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মো. মিজানের পরিচালনায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবু, প্রধান বক্তা  ছিলেন চট্টগ্রাম বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক।

 

উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রেজাউল করিম মামুন, আবদুল জব্বার জনি, এরশাদ, রানা, আসিফ, লিংকন, মিলন, সালাউদ্দিন, রায়হান, রিদয়, জনি, শোয়েব ও ভিবু  প্রমুখ।

 

এসময় দেবাশীষ পাল দেবু বলনে, বিএনপি দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার পাঁয়তারা করছে। তারা আবারও রাজনীতির নামে মানুষ হত্যা শুরু করেছেন। তারা আগামী নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই দেশে অরাজকতা করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে নষ্ট করতে চায়। তাই বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলার জন্য সবাইকে প্রস্তত থাকতে হবে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট