চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

মিরসরাইয়ে মিনি ট্রাকে ১৭৫ বোতল ফেনসিডিল, গ্রেপ্তার ৩

মিরসরাই সংবাদদাতা

২০ অক্টোবর, ২০২৩ | ১:২৮ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুর এলাকায় তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২০ অক্টোবর) ভোরে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- পটিয়ার কুসুমপুর ইউনিয়নের মহিরা গ্রামের মৃত ইদ্রিসের ছেলে মো. নুরু প্রকাশ মামুন (২৩), একই এলাকার আহমদ হোসেনের বাড়ির আব্দুল মান্নানের ছেলে মো. ইসমাইল (৫০) ও বাকলিয়া থানার সৈয়দশাহ রোড এলাকার নুরুল কবিরের বাড়ির হুমায়ুন কবিরের ছেলে মো. মিছবাহ সিদ্দিক বাপ্পী (২৫)।

 

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, শুক্রবার ভোর সাড়ে ৫টায় মহাসড়কে তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ফেনসিডিল বহনকারী মিনি ট্রাকও জব্দ করা হয়েছে। ফেনসিডিলের আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ৫০ হাজার টাকা। জব্দকৃত মিনি ট্রাকের চালকের আসনের নিচে বিশেষ কায়দায় ফেনসিডিলগুলো রাখা হয়েছিল। এগুলো ভারত-বাংলাদেশ সীমান্তের ফেনী থেকে চট্টগ্রামে পাচার হচ্ছিলো।

 

ওসি বলেন, ‘ফেনসিডিল পাচারের সঙ্গে যুক্ত তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এদের নেপথ্যে আর কেউ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট