চট্টগ্রাম মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

সর্বশেষ:

ঘাট ও গুদাম শ্রমিক লীগের নবনির্বাচিত উপদেষ্টাকে শুভেচ্ছা

বিজ্ঞপ্তি

১৭ অক্টোবর, ২০২৩ | ১:২৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর সদরঘাট থানাধীন ঘাট ও গুদাম শ্রমিক লীগের কার্যকরী কমিটির উদ্যোগে নবনির্বাচিত উপদেষ্টা মো. জহির উদ্দিন চৌধুরী বাবরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

 

সোমবার (১৬ অক্টোবর) সংগঠনের নিজস্ব কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি হাজী মো. ইদ্রিস আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের নবনির্বাচিত প্রধান উপদেষ্টা বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মো. জহির উদ্দিন চৌধুরী বাবর ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিপণী বিতান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সদরঘাট থানা শ্রমিকলীগের সহ-সভাপতি মো. নওশাদ আহমেদ নসু, থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্রাক হেলপার সমিতির সভাপতি মো. খোরশেদ আলম, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মো. মনির, অর্থ সম্পাদক মো. ইয়ার উদ্দিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল শিকদার, সহ-সভাপতি মোহাম্মদ কবির চৌধুরী, দপ্তর সম্পাদক মো. নূরে আলম শানু, যোগাযোগ সম্পাদক মো. মিজানুর রহমানসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

 

সংগঠনের নবনির্বাচিত উপদেষ্টা জহির উদ্দিন চৌধুরী বাবর বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে দীর্ঘদিন থেকে আওয়ামী লীগ রাজনীতিতে আছি। আপনারা জানেন, ঘাট গুদাম শ্রমিক ভাইদের পাশে অতীতে দীর্ঘদিন ছিলাম। আপনারা আমাকে ঘাট ও গুদাম শ্রমিকলীগের উপদেষ্টা হিসেবে নির্বাচিত করায় সবাইকে আমি ধন্যবাদ জানাই।

 

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১টি ঘাটের মাঝি এবং শ্রমিক সকলে মিলে নতুন উপদেষ্টাকে ফুল দিয়ে বরণ করার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট