চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে

কোতোয়ালী থানা ছাত্রলীগের প্রতিবাদ মিছিল

বিজ্ঞপ্তি

১৩ অক্টোবর, ২০২৩ | ৬:২৭ অপরাহ্ণ

বিএনপি, জামাত-শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কোতোয়ালী থানা ছাত্রলীগ।

শুক্রবার (১৩ অক্টোবর) মিছিলটি লালদিঘী মোড় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নিউ মার্কেটের মোড়ে এসে প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে কোতোয়ালি থানা ছাত্রলীগ শাখা নেতারা বলেন, ‘ত্রিশ লক্ষ শহীদ, দু’লক্ষ মা-বোনের সম্ধসঢ়;ভ্রম হারানো ও আত্মত্যাগের বিনিময়ে এ সোনার বাংলাদেশ আমরা পেয়েছি। স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান আমাদেরকে এ স্বাধীনতা এনে দিয়েছেন। বাঙালি জাতিকে বিশ্ব দরবারে পরিচিতি ও মাথা উঁচু করে দাঁড়াবার যে সাহস যুগিয়েছিলেন তিনিই হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান।

তারা বলেন, আওয়ামী লীগকে এই দেশ থেকে চিরতরে নিশ্চিহ্ন করার জন্য স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপরাধী ও ষড়যন্ত্রকারী বিএনপি-জামাতের মদদে ২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী যে সিরিজ বোমা হামলা চালিয়েছিলো, আমরা তাদের আস্ফালন ও বিভীষিকাময় এমন ন্যক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানায়। ছাত্রলীগ হচ্ছে আওয়ামীলীগের ভ্যানগার্ড, জননেতা শেখ হাসিনার ভ্যানগার্ড। আসন্ন দ্বাদশ নির্বাচনকে বানচাল করার জন্য সুদূর লন্ডনে বসে তারেক জিয়া যে ষড়যন্ত্রের নীলনকশা অঙ্কন করছে তা বাস্তবায়ন করতে দেয়া হবে না।

সমাবেশে সভাপতিত্ব করেন কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনায়েদ ও সঞ্চালনা করেন কোতোয়ালী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব। উপস্তিত ছিলেন থানা ছাত্রলীগের সহ-সভাপতি, যুগ্ম-সাধারণ সম্পাদকগণসহ বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট