চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

কেউ নির্বাচনে বাধা দিলে দেশের মানুষ তা প্রতিহত করবে : নওফেল

বিজ্ঞপ্তি

৯ অক্টোবর, ২০২৩ | ৯:৫৪ অপরাহ্ণ

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেছেন, যথাসময়ে নির্বাচন হবে এবং কেউ নির্বাচন বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালালে দেশের মানুষ প্রতিহত করবে। নির্বাচনকে বাধাগ্রস্ত করার প্রক্রিয়া কখনো বিদেশিরাও সমর্থন করে না।

তিনি বলেন, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি করছে। তার সন্তান বিদেশে বসে দেশবিরোধী ষড়যন্ত্র করছে। আমরা পশ্চিমা শক্তিকে পরোয়া করি না। আমরা এগুলোকে ভয় পাই না, পাত্তা দিই না।

দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে আগামী নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের সজাগ থাকতে হবে।

সোমবার (৯ অক্টোবর) মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আওতাধীন চকবাজার থানা ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন ফরহাদের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মাসুদ খান ও প্রচার সম্পাদক তোসাদ্দেক নুর চৌধুরী তপুর পরিচালনায় সম্মেলনের প্রথম পর্বে অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জয় হাজারা।

সম্মেলনের উদ্বোধন করেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ।

বিশেষ বক্তা ছিলেন চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি শাহবুদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আনসার, কেন্দ্রীয় সদস্য হারুনুর রশীদ। আরও বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড শাকিল আজম, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ্যাড. তসলিম উদ্দিন, সুজিত দাশ, নাজমুল হুদা শিপন, আজিজ মিসির, আব্দুর রশিদ লোকমান, আজাদ খান অভি, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দীন, আব্দুল আল মামুন, সরফরাজ নেওয়াজ রবিন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্যসহ চকবাজার থানা ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

এছাড়া চট্টগ্রাম মহানগর, থানা ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ বিভিন্ন নেতৃবৃন্দ এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট