চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

জামেয়ায় নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি

১০ অক্টোবর, ২০২৩ | ১২:১০ অপরাহ্ণ

জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার দাখিল ১৯৯৭ ব্যাচের উদ্যোগে নাতে মোস্তফা (সা.) প্রতিযোগিতা-২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ অক্টোবর) চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

প্রতিযোগিতায় চট্টগ্রামের বিভিন্ন মাদ্রাসা, স্কুল ও কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এতে বিচারক ছিলেন শায়ের আ.ম.স শোবায়ের, শায়ের হান্নান হোসাইনী, ক্বারী মোসাদ্দেক মোর্শেদ ও শায়ের মুহাম্মদ মাসুদ রেজা। আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন- দাখিল ১৯৯৭ ব্যাচের হাফেজ আব্দুর রহিম, আব্দুল ওয়াহেদ, এডভোকেট তৌহিদ আলম, মাওলানা ওয়াহেদ মুরাদ, কামরুল হাসান সোহেল, সৈয়দ মাসুম কামাল আজহারী, শাহ আলম, আলী আহমদ, মাওলানা সৈয়দ আকতার হোসেন, ওমর ফারুক, মাহবুবুর রহমান ভুইয়্যা, মো. খোরশেদ আলম, মোহাম্মদ ইউনুস, মাওলানা আবু নাসের আজাদ, আবদুল আজিজ, আবুল হাসান, ফজলুল করিম ও আবু মুহাম্মদ মহি উদ্দিন। অনুষ্ঠান সহযোগীতায় ছিলেন জিয়া উল্লাহ রিফাঈ ও মো. হাবিব উল্লাহ।

 

প্রতিযোগিতায় ক গ্রুপে প্রথম হয়েছে আহমদিয়া করিমিয়া সুন্নিয়া মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র মুহাইমিন মাহমুদ আদন এবং খ গ্রুপে প্রথম হয়েছে জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র মুহাম্মদ কাউসাইন।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট