চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

প্রাইভেটকারের ‌‘সাইলেন্সার’ পাইপে কোটি টাকার ইয়াবা, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৭ অক্টোবর, ২০২৩ | ১২:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা এলাকা থেকে ৩২ হাজার ৬৪০ ইয়াবাসহ মো. আনোয়ার হোসেন (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। একইসঙ্গে মাদক পরিবহন করা প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।

 

গ্রেপ্তার আনোয়ারের গ্রামের বাড়ি গাজীপুরের সদর থানা এলাকায়। তার বাবার নাম নুরুল ইসলাম।

 

শুক্রবার (৬ অক্টোবর) চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকার সড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, ড্রাইভিং পেশার আড়ালে আনোয়ার ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে। দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে এগুলো দেশের বিভিন্ন স্থানে বিক্রি করছিল। শুক্রবার ইয়াবার একটি চালান নিয়ে কক্সবাজার থেকে গাজীপুর যাচ্ছিল আনোয়ার। গোপনে তথ্যের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানা এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করা হয়। এসময় একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি করা হয়। পরে প্রাইভেটকারের ‘সাইলেন্সার’ পাইপে অভিনব কায়দায় লুকিয়ে ইয়াবা পাচারের সময় ৩২ হাজার ৬৪০ পিসসহ তাকে গ্রেপ্তার করা হয়। একইসঙ্গে মাদক পরিবহন করা প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।

 

তিনি আরও বলেন, জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য এক কোটি টাকা। জব্দ করা ইয়াবা ও আটক ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ নেওয়ার জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট