চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

৫ সেপ্টেম্বর, ২০১৯ | ২:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ কর্ণফুলী

কর্ণফুলীতে বাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

কর্ণফুলী উপজেলার চটগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস- মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত মোটর সাইকেলের অপর আরোহী আশংকাজনক অবস্থায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যা ছয়টার দিকে কর্ণফুলী উপজেলার চটগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভেল্লাপাড়া ব্রিজের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। নিহত মোটর সাইকেল আরোহী হলেন পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কৈয়গ্রাম এলাকার মো. হোসেনের পুত্র মো. জাহেদ (১৮)। আহত অপর মোটর সাইকেল আরোহী একই এলাকার আহমদ নুরের পুত্র মো. জনি (১৮)।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যা ছয়টার দিকে কর্ণফুলী উপজেলার কলেজ বাজার থেকে মো. জাহেদ ও মো. জনি মোটর সাইকেলে করে পটিয়ার দিকে যাওয়ার পথে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভেল্লাপাড়া ব্রিজের পশ্চিম পাশে বিপরীত দিকে থেকে দ্রুতবেগে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মো. জাহেদ ও মো. জনি গুরুত্বর আহত হন। আহতবস্থায় উদ্ধার করে দুইজনকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মো. জাহেদের মৃত্যু ঘটে। অন্যজন নগরীর একটি বেসরকারি হাসপাতালে আশংকাজনক অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

কর্ণফুলী থানার এসআই কার্তিক চন্দ্রপাল দৈনিক পূর্বকোণকে জানান, বাস-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত মোটর সাইকেলের এক আরোহী চমেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত অপরজনও আশংকাজনক অবস্থায় একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন
The Post Viewed By: 166 People

সম্পর্কিত পোস্ট