চট্টগ্রাম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

কাউখালীতে পূজা উদযাপন পরিষদের সভায় অংসুই প্রু চৌধুরী

অসাম্প্রদায়িক দেশ গড়তে সব ধর্মের মানুষকে এক হয়ে কাজ করতে হবে

নিজস্ব সংবাদদাতা, কাউখালী

৫ সেপ্টেম্বর, ২০১৯ | ১:১৮ পূর্বাহ্ণ

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও কাউখালী উপজেলা আ.লীগ সভাপতি অংসুই প্রু চৌধুরী বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সকল ধর্মের মানুষকে বাংলাদেশের জাতীয় পতাকাতলে এক হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক উন্নয়নশীল দেশ। এই দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে স্বাধীনতাবিরোধী চক্র দেশে সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়াতে উঠেপড়ে লেগেছে। এই সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে বাংলার হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিস্টানসহ সকল সম্প্রদায়কে এক হয়ে কাজ করতে হবে।

পূজা উদযাপন পরিষদ কাউখালী উপজেলা কমিটির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে গত ৩ সেপ্টেম্বর তিনি একথা বলেন। কাউখালী বাজারস্থ কাউখালী শ্রী শ্রী গীতা মন্দির প্রাঙ্গণে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন পূজা উদযাপন পরিষদ কাউখালী উপজেলা কমিটির আহ্বায়ক ডা. প্রদীপ চন্দ্র বৈদ্য। বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও রাঙামটি জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদ সভাপতি স্মৃতি বিকাশ ত্রিপুরা, উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুদ্দোহা চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার শতরূপা তালুকদার, রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি বাদল চন্দ্র দে, সাধারণ সম্পাদক স্বপন কান্তি মহাজন, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা, ব্যবসায়ী কাঞ্চন চৌধুরী, পূজা উদযাপন পরিষদ উপজেলা কমিটির সদস্য সচিব বিকাশ কান্তি দাশ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে ডা. প্রদীপ চন্দ্র বৈদ্যকে সভাপতি, বিকাশ কান্তি দাশকে সাধারণ সম্পাদক ও সজীব দাশকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য পূজা উদযাপন পরিষদ কাউখালী উপজেলার কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট