চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে খালার বাড়িতে বেড়াতে গিয়ে ৫ দিন ধরে নিখোঁজ দুই কিশোরী

নিজস্ব প্রতিবেদক

১৬ জুলাই, ২০২৩ | ৬:২২ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়া থেকে নগরীর চান্দগাঁও এলাকায় খালার বাড়িতে বেড়াতে এসে দুই কিশোরী নিখোঁজের অভিযোগ করেছে তাদের পরিবার।

বুধবার (১২ জুলাই) সন্ধ্যায় চান্দগাঁও আবাসিক এলাকা থেকে তারা নিখোঁজ হয়। নিখোঁজের পাঁচদিন পেরিয়ে গেলেও এখনও তাদের সন্ধান মেলেনি।

নিখোঁজ কিশোরীরা হলেন- উম্মে আয়মা আনিকা (১৫) এবং নিসা আক্তার (১৬)। দু’জনই পটিয়া উপজেলার হযরত আয়শা ছিদ্দিকা (রা.) মহিলা দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় শনিবার নিখোঁজ ছাত্রীদের স্বজন মোহাম্মদ মিজানুর রহমান নগরীর চান্দগাঁও থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সেখানে উল্লেখ করা হয়েছে- গত বুধবার পটিয়ার বড়লিয়া ইউনিয়নের পূর্ব বাড়িকাড়া গ্রাম থেকে নগরীর চান্দগাঁও থানার শমশের পাড়ায় খালার বাড়িতে বেড়াতে আসে কিশোরী আনিকা। এ সময় তার সঙ্গে ছিলো সহপাঠি নিসা। পরে ওইদিন সন্ধ্যায় বাড়ি ফিরে যাওয়ার কথা বলে খালার বাড়ি থেকে বের হলেও তাদের আর খোঁজ মেলেনি।

মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আনিকা এবং নিসা বুধবার দুপুরে আমাদের বাড়িতে বেড়াতে আসে। পরে সন্ধ্যার দিকে তাদের মামা মোহাম্মদ নাজিমের সঙ্গে বাড়ি ফিরে যাওয়ার জন্য রওনা হলেও প্রতিমধ্যে তারা নিখোঁজ হয়। গত পাঁচদিনে চট্টগ্রামে বিভিন্ন স্বজনদের বাড়িতে খোঁজ নিয়ে তাদের পাওয়া যায়নি। এ অবস্থায় গতকাল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

নিখোঁজ নিসা আক্তারের বড় বোন জয়নব বিবি বলেন, ঘটনার দিন দুইজনই স্কুলে যায়। সেখানে কর্তব্যরত শিক্ষককে বোনের বিয়ের কথা বলে ছুটি নিয়ে বাড়ি না ফিরে খালার বাড়ি চলে যায়। পরে বিকেলে খবর পেয়ে আনিকার মামা তাদের আনতে গেলেও বাড়ি ফেরার সময় তারা নিখোঁজ হয়।

এ বিষয়ে চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, দুই কিশোরী নিখোঁজের বিষয়টি পুলিশ গুরুত্ব দিয়ে দেখছে। ইতোমধ্যে তাদের আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ নেওয়া হয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট