চট্টগ্রাম বুধবার, ২২ মে, ২০২৪

সর্বশেষ:

নুর ও হিরো আলমের উত্থান লজ্জাজনক : নাছির

নিজস্ব প্রতিবেদক

১২ জুলাই, ২০২৩ | ৯:১৫ অপরাহ্ণ

রাজনীতিতে নুরুল হক নুর ও হিরো আলমের মতো ব্যক্তিদের তথাকথিত উত্থান লজ্জাজনক এবং দুঃখজনক বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চট্টগ্রাম সিটি মেয়র আ. জ. ম নাছির উদ্দীন।

 

বুধবার (১২ জুলাই) চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে প্রেস ক্লাবে মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, রাজনীতিতে নুরুল হক নুর ও হিরো আলমের উত্থানের ক্ষেত্রে বিএনপির সহযোগিতা রয়েছে। দলটির কারণে এ রকম ব্যক্তিদের উত্থান হয়েছে। আজ গুলশান-বনানীর মত এলাকায় হিরো আলম প্রার্থী হয়েছে। এটি কি স্বাভাবিক?

 

বিএনপির উদ্দেশে তিনি বলেন, নির্বাচন বানচালের কোনো চেষ্টা করবেন না। তাহলে জনগণ আপনাদের অপচেষ্টা রুখে দেবে। শেখ হাসিনার নেতৃত্বে ভবিষ্যতে একটি অবাধ সুষ্ঠু জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী বারবার অনুরোধ করেছেন আপনাদের নির্বাচনে অংশগ্রহণ করতে।

 

মতবিনিময় সভায় চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি ৪২ বছর ধরে রাজনীতি করে আসছি। চট্টগ্রামের মানুষের অধিকার নিয়ে সবসময় সোচ্চার ছিলাম। মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করেছি। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনারা সবাই আমাকে সমর্থন দেবেন। মানুষ ভুল-ত্রুটির ঊর্ধ্বে নয়। না বুঝে কোনো ভুল করে থাকলে আমি ক্ষমাপ্রার্থী।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট