চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

২৫ লক্ষ টাকার চোরাই মালসহ ৪ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৯ জুলাই, ২০২৩ | ৯:০৯ অপরাহ্ণ

নগরীর কোতোয়ালী থানাধীন গাউছিয়া ইলেকট্রিক মার্কেটের নবী ইলেকট্রিক স্টোরে চুরি যাওয়া ২৫ লক্ষ টাকার চোরাই মালসহ ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৯ জুলাই) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির। 

গ্রেপ্তারকৃতরা হলেন : মো. শওকত (৩৫), মোহাম্মদ হাসান (৩৫), মো. আলম (৪৮) এবং মো. রাসেল গাজী (৩০)। 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোশাররফ হোসাইন জানান, গত ২৫ জুন নবী ইলেকট্রিক স্টোরে ৪৯ লাখ ১৭ হাজার ৩০০ টাকার মালামাল চুরির ঘটনায় দোকানে থাকা সিসি ক্যামেরা ফুটেজ দেখে বাদী সাহাদাত হোসেন মো. শওকতকে (৩৭)  সনাক্ত করেন। পরে তার বিরুদ্ধে থানায় লিখিত এজাহার দায়ের করেন তিনি। এই ঘটনায় লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানায় অভিযান পরিচালনা করে মো. আলমকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে মোহাম্মদ হাসান এবং মো. শওকতকে গ্রেফতার করা হয় । 

তিনি আরও জানান, আসামি মো. আলমকে একদিনের পুলিশ হেফাজতে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তার দেয়া তথ্য অনুযায়ী চোরাই মাল উদ্ধারের জন্য সিডিএ মার্কেটের জামাল উদ্দিনের দোকানে অভিযান পরিচালনা করা হয়। জামাল উদ্দিন থানায় মামলার বিষয়টি বুঝতে পেরে উক্ত মালামাল সমূহ সীতাকুণ্ড থানাধীন সোনারগাঁ এলাকায় নিজের গোডাউনে নিয়ে রাখে। গোপন সূত্রে জামালের গোডাউনে অভিযান পরিচালনা করে  ২৫ লাখ ৩৫ হাজার ৯৮০ টাকার মালামাল উদ্ধার করা হয়। এসময় মো. রাসেল গাজী নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। জামাল উদ্দীন কৌশলে ঘটনাস্থল হতে পালিয়ে গেলেও তাকে গ্রেপ্তার এবং অবশিষ্ট মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট