চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

অসামাজিক কার্যকলাপ: চট্টগ্রামে ৯ হোটেলকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

৮ জুলাই, ২০২৩ | ১০:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ইপিজেড-পতেঙ্গা এলাকায় অসামাজিক কার্যকলাপ ও লাইসেন্সবিহীন হোটেল-রেস্টুরেন্ট পরিচালনার দায়ে যৌথ অভিযানে ৯ প্রতিষ্ঠানকে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপের প্রমাণ পাওয়ায় এক রেস্টুরেন্টে তালা ঝুলিয়ে দেয়া হয়।

 

আজ শনিবার (৮ জুলাই) দিনব্যাপী চট্টগ্রাম জেলা প্রশাসনের পক্ষে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত, সিএমপির পক্ষে কর্ণফুলী জোনের এসি মো. আরিফ হোসেন এবং ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত বলেন, পতেঙ্গা ও ইপিজেড এলাকায় লাইসেন্সবিহীন হোটেল, রেস্তোরা এবং আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে।

 

এ সময় পতেঙ্গা এলাকার বরিশাল হোটেল, হোটেল পতেঙ্গা টু ডে, পি এফ সি রিসোর্ট, হোটেল টানেল ভিউ এবং ইপিজেড এলাকার হোটেল রেড ব্লু ইন্টারন্যাশনাল, হোটেল ব্লুসম ইন্টারন্যাশনাল ও হোটেল মুনকে অর্থদণ্ডের পাশাপাশি অসামাজিক কার্যকলাপে সহায়তা করার জন্য চূড়ান্তভাবে সতর্ক করা হয়।

 

এছাড়া রেস্টুরেন্টে পর্দা দিয়ে ছোট গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপ পরিচালনা ও লাইসেন্স না থাকায় গ্রিন ফুড রেস্টুরেন্টে তালা ঝুলিয়ে দেয়া হয় এবং মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যবহার করায় বিবি মেক ওভার নামের একটি বিউটি পার্লারে অভিযান চালানো হয়। অভিযানে মোট ৯টি প্রতিষ্ঠানে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট