চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম নগর আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন স্থগিত

অনলাইন ডেস্ক

৭ জুলাই, ২০২৩ | ৯:৩৩ অপরাহ্ণ

কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আগামী ৩১ জুলাই অনুষ্ঠিতব্য চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হয়েছে। একই সঙ্গে ইউনিট ওয়ার্ড ও থানার সম্মেলনও স্থগিত থাকবে। বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে নগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এ সিদ্ধান্ত জানান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী নগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য অভিযান চলমান থাকবে।

একই সঙ্গে চট্টগ্রাম-১০ আসনে আওয়ামী লীগ প্রার্থী মহিউদ্দিন বাচ্চুকে বিপুল ভোটে জয়ী করার প্রচেষ্টার অংশ হিসেবে নির্বাচন কমিটি গঠন বিষয়ে আলোচনা করা হয় এবং প্রধান নির্বাচনী এজেন্ট, প্রচার ও দপ্তর পরিচালনার বিষয়ে আলোচনায় বেশকিছু সিদ্ধান্ত গৃহীত হয়।  

এ সময় সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাড. সুনীল কুমার সরকার, অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এম. জহিরুল আলম দোভাষ, হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদক মন্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মসিউর রহমান চৌধুরী, মো. হোসেন, আহমেদুর রহমান সিদ্দিকী, জহুর আহমদ, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত প্রমুখ।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট