চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

চাকরির কথা বলে ‌১৩ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই যুবক ধরা

নিজস্ব প্রতিবেদক

৭ জুলাই, ২০২৩ | ২:১১ অপরাহ্ণ

চট্টগ্রামে চাকরির কথা বলে বিভিন্নজনের কাছ থেকে প্রায় ১৩ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আব্দুল ছালাম হাওলাদার (৩০) একজন গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (৫ জুলাই) নগরীর ইপিজেড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আব্দুল ছালাম ঝালকাঠির রাজাপুর থানার পূর্ব ফুলোহার গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে। বর্তমানে সে নগরীর ইপিজেড থানার ফ্রিপোর্ট এলাকায় থাকে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, প্রতারণার অভিযোগে ইপিজেডের আলিশাপাড়া থেকে আব্দুল ছালামকে গ্রেপ্তার করা হয়েছে। আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক পরিচয়ে বিভিন্নজনকে চাকরি দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ আছে তার বিরুদ্ধে। তাকে ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, বড় ভাই সিইপিজেড এলাকার একটি পোশাক কারখানার স্যাম্পল মেকার মো. আল আমিনসহ কয়েকজনের সহায়তায় আব্দুল ছালাম প্রতারণা করতো বলে জানা গেছে। প্রতারণা করে সে বড় ভাইয়ের সাথে কর্মরত একজন থেকে বিভিন্ন সময়ে পাঁচ লাখ ষাট হাজার, কুমিল্লার লালমাই মান্দারি গ্রামের মাইন উদ্দিনের ছেলে মো. রাসেল আহমেদের কাছ থেকে তিন লাখ বিশ হাজার ও চাঁদপুরের পূর্ব ছিরামদি এলাকার মৃত আব্দুস ছাত্তার বেপারীর ছেলে মো. আক্তার হোসেনের কাছ থেকে চার লাখ টাকা হাতিয়ে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে। পরে ভুক্তভোগীরা র‌্যাবের কাছে অভিযোগ করলে তাকে গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ/মাহমুদ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট