চট্টগ্রাম শুক্রবার, ২৪ মে, ২০২৪

টানা ১১ বার সিআইপি হলেন বিকেএমইএ’র গাওহার সিরাজ জামিল

অনলাইন ডেস্ক

২৫ জুন, ২০২৩ | ১১:০৭ অপরাহ্ণ

দেশের রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বিকেএমইএর সহ-সভাপতি ও ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল ২০২১ সালের জন্য সিআইপি (কমার্শিয়াল ইম্পর্ট্যান্ট পারসন) নির্বাচিত হয়েছেন। রবিবার বিকেলে ঢাকার হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও এর গ্র্যান্ড বলরুমে আয়োজিত অনুষ্ঠানে ২০২১ সালের সিআইপি (রপ্তানি) ও সিআইপি (ট্রেড) কার্ড প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি।

গাওহার সিরাজ জামিলের পক্ষে ফোর এইচ গ্রুপের নির্বাহী পরিচালক এ এম আলমগীর সিআইপি কার্ড গ্রহণ করেন। বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. তপন কান্তি ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দীন। অনুষ্ঠানে রপ্তানি উন্নয়ন ব্যুরো’র ভাইস চেয়ারম্যান এএইচএম আহসান, নির্বাচিত সিআইপিগণ, বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ, সরকারি উর্দ্ধতন কর্মকর্তা ও ফোর এইচ গ্রুপের এজিএম (কমার্শিয়াল) মো. সাহেব আলী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গাওহার সিরাজ জামিল রপ্তানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০০৭ সাল থেকে অদ্যাবধি বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়ে আসছেন। তিনি সার্ক চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আজীবন সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চট্টগ্রাম রিজিয়নাল অ্যাডহক কমিটির সদস্য, চট্টগ্রাম আবাহনী ক্রিকেট কমিটির চেয়ারম্যান ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, ধর্মীয় ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট