চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

পুলিশের সহযোগিতায় দুই সন্তানকে ফিরে পেল রিকশা চালক মোমিন

নিজস্ব প্রতিবেদক

১৬ জুন, ২০২৩ | ১১:০০ অপরাহ্ণ

বক্সিরহাট পুলিশ ফাঁড়ির এএসআই রুবেল বড়ুয়ার বিচক্ষণতায় হারিয়ে যাওয়া দুই শিশু ফিরে পেল রিকশা চালক মোমিন। শুক্রবার (১৬ জুন) রাত নয়টার দিকে কোতোয়ালী থানায় দুই শিশুকে তাদের বাবার কাছে ফিরিয়ে দেয়া  হয়। 

এএসআই রুবেল বড়ুয়া জানান, মোটর সাইকেলে পেট্রোল ডিউটি করার সময় বিকাল চারটার দিকে অর্কিড প্লাজার বিপরীতে দুই শিশুকে কাঁদতে দেখে গাড়ি থামিয়ে তাদের কাছে যাই। পরে তাদের জিজ্ঞাসা করলে তারা তাদের নাম তৃপ্তি ও লাইসা বলে জানায়। তবে কোথা থেকে আসছে কোথায় যাবে সেটা বলতে পারছে না। শুধু বলছে আমরা মার সাথে এসেছি কিন্তু এখন মাকে হারিয়ে ফেলেছি। তারা শুধু বললো তার বাবার নাম মোমিন। সে রিকশা চালায়। 

তিনি আরও জানান, পরে আমি তাদের পুলিশ বক্সে রেখে বেতারের মাধ্যমে চকবাজার ও বাকলিয়া থানায় জানিয়ে দিলাম দুটি শিশু পাওয়া গেছে । কেউ খুঁজতে আসলে যেন কোতোয়ালী থানায় পাঠানো হয়। পরে আমি আশেপাশের সকল রিকশা গ্যারেজে জানিয়ে আসলাম। তিন ঘণ্টা পরও কেউ না এলে আমি দুজনকে কোতোয়ালী থানায় নিয়ে যাই। পরে রাত ৯টার সময় শিশু দুটির বাবা থানায় আসেন। বাবাকে দুজনে দেখে দৌড়ে গিয়ে জড়িয়ে ধরে ।  রিকশা চালক মোমিনকে তার দুই সন্তান ফিরিয়ে দিয়ে আমরাও আনন্দিত।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট