চট্টগ্রাম সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

ফেসবুকে সাবেক প্রেমিকার আপত্তিকর ছবি, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৩ জুন, ২০২৩ | ১:৪০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে সাবেক প্রেমিকার আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার মামলায় জাহিদুল ইসলাম জাহিদ (৩০) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার জাহিদ সাতকানিয়া উপজেলার খাগরিয়া থানার নজরুল ইসলামের ছেলে।

 

সোমবার (১২ জুন) দুপুরে ঢাকার কাফরুল থানার শেওড়া পাড়ার মেট্রোরেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন পাহাড়তলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনির।

 

তিনি পূর্বকোণকে বলেন, ব্যক্তিগত মুহূর্তের আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় গত ১০ জুন জাহিদুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। এতে বলা হয়- ভিকটিমের সঙ্গে জাহিদুলের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ভিকটিম জানতে পারেন জাহিদুল বিবাহিত। ফলে তিনি তার সাথে সম্পর্ক ছিন্ন করে ২০১৫ সালে পারিবারিকভাবে অন্য জায়গায় বিয়ে করেন। দীর্ঘদিন তার সাথে যোগাযোগ বন্ধ থাকার পর ২০২২ সালে জাহিদুল তাকে মোবাইলে বিভিন্ন রকম ভয়ভীতি দেখায়। এরপর থেকে তাকে বিভিন্ন মোবাইল নম্বর থেকে ফোন করে তার স্বামীকে ডিভোর্স দিয়ে জাহিদুলকে বিয়ে করার জন্য চাপ দেয়। অন্যথায় তার ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। চলতি বছরের ২২ এপ্রিল আসামি জাহিদুল তার ফেসবুক আইডিসহ তার আত্মীয়-স্বজন ও বিভিন্ন ফেসবুক গ্রুপে অপত্তিকর ছবি ছড়িয়ে দিয়ে তার মানহানি করে।

 

তিনি আরও বলেন, এ মামলায় তথ্যপ্রযুক্তির সহায়তায় গতকাল দুপুরে ঢাকার কাফরুল থানার শেওড়া পাড়ার মেট্রোরেল স্টেশন এলাকা থেকে আসামি জাহিদুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট