চট্টগ্রাম বুধবার, ২২ মে, ২০২৪

সর্বশেষ:

‘তরুণ প্রজন্মকে ১৪ জুন সমাবেশ সফল করার আহ্বান’

অনলাইন ডেস্ক

১৩ জুন, ২০২৩ | ১২:০৩ পূর্বাহ্ণ

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এস এম জিলানী বলেছেন, জনগণ নিজের ভোট নিজে দিতে পারছে না। দেশের গণতন্ত্রের জন্য প্রয়োজন একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন। একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে। আজকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে গোটা জাতি ঐক্যবদ্ধ। নতুন প্রজন্ম তাদের ভোটার অধিকার ফিরে পেতে চায়। তাই তারা মাঠে নেমেছে। বেকার তরুণরা তাদের চাকরি চায়। এদেশের মানুষ বাঁচার মত বাঁচতে চায়। দেশের এই সংকটময় অবস্থা থেকে পরিত্রাণের জন্য এবং মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য দলমত নির্বিশেষে দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশ সফল করতে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে।

আগামী ১৪ জুন চট্টগ্রামে তারুণ্যের সমাবেশ সফল করতে আজ সোমবার (১২ জুন) বিকালে নগর স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মিরা কাজীর দেউরী মোড়, স্টেডিয়াম, কাঁচাবাজার ও আশপাশের এলাকায় লিপলেট বিতরণ পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এস এম জিলানী বলেন, এই লুটেরা সরকারের হাত থেকে দেশ বাঁচাতে আগামী ১৪ জুন কেন্দ্রঘোষিত চট্টগ্রাম বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করতে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা মাঠে থাকবে। তিনি আগামী ১৪ জুন চট্টগ্রামে তারুণ্যের সমাবেশ সফল করার জন্য সকল পর্যায়ে নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানান। লিপলেট বিতরণ পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ শেষে নেতৃবৃন্দ কাজীর দেউরী মোড় আউটার স্টেডিয়ামের সমাবেশ স্থল পরিদর্শন করেন।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি, স্বেচ্ছাসেবক কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, মোঃ নাছির উদ্দিন মোল্লা, ওয়াহিদুর রহমান বানী, কেন্দ্রীয় যুবদলের চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জে, আই কামাল, জসিম হাওলাদার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক শাহাকুল ইসলাম সবুজ, মাহাবুব আলম ফরাজী, মোঃ রাসেল খান, আপ্যায়ন সম্পাদক আরোজ আলী শান্ত , চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সরোয়ার উদ্দিন সেলিম, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মুন্জুরুল আজিম সুমন, নগর ছাত্রদলের আহ্বায়ক সাইফুল আলম, সদস্য সচিব শরিফুল ইসলাম তুহীন সহ মহানগর ও থানা স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট