চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ: দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৭ জুন, ২০২৩ | ২:৩০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. কামরুলকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার কামরুল কক্সবাজারের কুতুবদিয়া থানাধীন পেচারপাড়ার মৃত খাইরুল এনামের ছেলে।

 

মঙ্গলবার (৬ জুন) চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানাধীন শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব জানায়, একই স্কুলে পড়ার সময় কামরুলের সঙ্গে ভুক্তভোগী ওই ছাত্রীর পরিচয় হয়। ওই ছাত্রী যখন প্রথম শ্রেণিতে পড়তো তখন কামরুল এইচএসসিতে পড়তো। সেই থেকে ভুক্তভোগী ছাত্রী কামরুলকে ভাইয়া বলে ডাকতো। সেই সুবাদে কামরুল ওই ছাত্রী তাদের বাসায় নিয়ে যেত। ২০১৪ সালের ৩ আগস্ট বিকেলে কামরুল তাকে অপহরণ করে কক্সবাজার নিয়ে যায়। সেখানে আবাসিক হোটেলে তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরদিন কক্সবাজার থেকে ফেরার পথে কর্ণফুলী এলাকা থেকে কামরুলকে ধরে থানায় সোপর্দ করা হয় এবং ওই মেয়েকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

 

র‌্যাব আরও জানায়, মামলা চলাকালীন আসামি কামেরুল জামিনে বের হয়ে পালিয়ে যায়। কামরুলের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় কামরুলকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ৫০ হাজার টকা অর্থদণ্ড প্রদান করেন আদালত।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গতকাল বায়েজিদের শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে দণ্ডপ্রাপ্ত আসামি কামরুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট